‘বিয়ের জন্যও রেকি করেছি’

অভিনয়, লুকিয়ে বিয়ে নিয়ে খোলাখুলি কথা বললেন সুরভিন চাওলাঅভিনয়, লুকিয়ে বিয়ে নিয়ে খোলাখুলি কথা বললেন সুরভিন চাওলা

Advertisement

শ্রাবন্তী চক্রবর্তী

শেষ আপডেট: ০৯ মে ২০১৮ ১২:৫১
Share:

সুরভিন

অক্ষয় ঠক্করকে বিয়ে করেছেন বছর দুই আগে। তবে সে খবর গত বছরে সংবাদমাধ্যমকে জানিয়ে চমকে দিয়েছিলেন সুরভিন চাওলা। শিগগিরই সুজয় ঘোষ নিবেদিত অরিন্দম শীলের টেলিছবি ‘কপি’তে দেখা যাবে তাঁকে।

Advertisement

প্র: সুজয় ঘোষের সঙ্গে কাজের ইচ্ছে অনেক দিনের, তাই না?

উ: বলতে পারেন, আমার একটা ইচ্ছেপূরণ হল। প্রায় আড়াই বছর আগে সুজয় স্যরকে এক বার মেসেজ করেছিলাম। উত্তর পাইনি। তার অনেক দিন পরে উনি আমাকে ডেকে পাঠান। চিত্রনাট্য শুনেই আমি ‘হ্যাঁ’ বলে দিই।

Advertisement

প্র: ‘কহি তো হোগা’র সুরভিনকে খুঁজে পান এখনও?

উ: গত বছর একতা (কপূর) আর আমি ওই শো নিয়ে কথা বলছিলাম। ‘কহি...’তে যখন সুযোগ পাই, তার ঠিক তিন দিন আগে মুম্বই এসেছিলাম। অভিনয়ের কিছুই জানতাম না। তাই আমাকে সুযোগ দেওয়াটা একতার কাছে সাহসী সিদ্ধান্ত ছিল। বয়স তখন সবে ১৯!

প্র: পরিচালক অনুরাগ কাশ্যপ আর আপনি নাকি ভাল বন্ধু?

উ: হ্যাঁ, ভীষণ ভাল বন্ধু। আমরা যখন ‘ছুরি’তে (শর্টফিল্ম) কাজ করেছিলাম, আমাদের অনস্ক্রিন কেমিস্ট্রির খুব প্রশংসা হয়েছিল। কিছু অন্তরঙ্গ দৃশ্য ছিল অনুরাগের সঙ্গে। আমি খুব স্বাভাবিক ছিলাম। তবে ওই দৃশ্য করতে গিয়ে অনুরাগের অবস্থা খুব খারাপ হয়েছিল (হাসি)! অনুরাগ আর আমার বোঝাপড়াটাও খুব ভাল।

প্র: সংবাদমাধ্যমের কাছ থেকে বিয়ের খবর এত দিন লুকিয়ে রাখলেন কী ভাবে?

উ: আই বিট দ্য মিডিয়া (হাসি)। এটা আমার আর অক্ষয়ের যৌথ সিদ্ধান্ত ছিল। কেরিয়ারের কথা ভেবেই এই সিদ্ধান্ত। বিবাহিত মহিলাদের প্রতি সমাজের যে পক্ষপাতমূলক দৃষ্টিভঙ্গি, তা নিয়ে আমার মনে টানাপড়েন চলছিল। তার পর নিজেকেই বোঝালাম, সমাজের চাপের মুখে যদি মাথা ঝুঁকিয়ে দেওয়াটা ঠিক নয়। পাশ্চাত্যে অভিনেত্রীরা কিন্তু বিয়ে, মাতৃত্বকে উপভোগ করেন।

প্র: বিরাট-অনুষ্কার মতো ইতালিতে বিয়ে করলেন?

উ: আমাদের কিন্তু আগে হয়েছে (হেসে)। আমি আর অক্ষয় রীতিমতো রেকি করেছি, লোকেশন খুঁজেছি। বিরাট-অনুষ্কার মতো আমাদের বিয়েতেও ৪০ জন নিমন্ত্রিত ছিলেন। আমাদের খুব কাছের কিছু বন্ধু এবং দুই বাড়ির লোকজন। আমার ইচ্ছে ছিল হোয়াইট ওয়েডিং করার এবং প্রাসাদে বিয়ের। দুটোই পূর্ণ হয়েছে।

প্র: অবসরে কী করেন?

উ: আমি কিন্তু রান্না করতে পারি না। প্লেন চালাতে শিখে যাব। রান্নাটা পারব না! অক্ষয় রান্না করতে পারে। আমার আবার ওসিডি আছে। কোথাও কোনও নোংরা জিনিস সহ্য করতে পারিনা। ঘর সাজাতে খুব ভালবাসি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন