Ajith Kumar

চলন্ত গাড়ি উল্টে গেল! চালকের আসনে অজিত, দক্ষিণী অভিনেতার কাণ্ড দেখে হতবাক অনুরাগীরা

নতুন ছবির জন্য দুর্ধর্ষ স্টান্ট করলেন দক্ষিণী অভিনেতা অজিত। ভিডিয়ো প্রকাশ্যে আসতেই অনুরাগী মহলে চাঞ্চল্য।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৪ ১৯:৫৭
Share:

দক্ষিণী তারকা অজিত কুমার। ছবি: সংগৃহীত।

ফাঁকা জমির মধ্যে দিয়ে কালো পিচের রাস্তা। তার উপর দিয়ে একটি কালো গাড়ি প্রায় উড়ে যাচ্ছে। কিছুক্ষণ পরেই সেটা রাস্তা থেকে পাশে নেমে উল্টে গেল। কোনও দুর্ঘটনার ভিডিয়ো নয়। ছবির শুটিংয়ের ভিডিয়ো। সমাজমাধ্যমে এ রকম ভিডিয়ো মাঝেমধ্যেই দেখা যায়। কিন্তু অন্য একটি ভিডিয়ো থেকে যখন জানা গেল গাড়ির চালকের আসনে বসেছিলেন দক্ষিণী সুপারস্টার অজিত কুমার, তখন তা অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ সৃষ্টি করেছে।

Advertisement

এই মুহূর্তে ‘বিদা ময়ুর্চি’ ছবির শুটিংয়ে ব্যস্ত অজিত। সেই ছবির শুটিংয়েরই দুর্ধর্ষ স্টান্ট করে চমকে দিয়েছেন তিনি। কোনওরকম ‘বডি ডাবল’ ব্যবহার করেননি। ছবির প্রযোজনা সংস্থার তরফে এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) তিনটি ভিডিয়ো (ওই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন) পোস্ট করা হয়েছে। তিনটি আঙ্গিক থেকে সেখানে পুরো শুটিংয়ের বিষয়টাকে তুলে ধরা হয়েছে। সঙ্গে লেখা হয়েছে, ‘‘সাহসিকতার কোনও সীমা নেই। কোনও স্টান্ট ডাবল ছাড়াই ‘বিদা ময়ুর্চি’ ছবিতে সাহসী স্টান্ট করলেন অজিত কুমার।’’ ওই ভিডিয়োতে অজিতের পাশে দেখা যাচ্ছে ছবির অন্য অভিনেতা আরভকে।

ভিডিয়োর শেষে দেখা যাচ্ছে, গাড়িটি রাস্তার ধারে উল্টে যাওয়ার পরেই ইউনিটের সদস্যরা দ্রুত গাড়িটির দিকে দৌড়চ্ছেন। এই দৃশ্য দেখার পর অজিতের অনুরাগীরা অজিতের জন্য সমাজমাধ্যমে তাঁদের দুশ্চিন্তার কথা প্রকাশ করেছেন। কেউ কেউ আবার ৫৫ বছর বয়সি এই অভিনেতার সাহসিকতার প্রশংসাও করেছেন। এক জন নেটাগরিকের প্রশ্ন, ‘‘প্রয়োজন ছিল না। তবুও উনি ঝুঁকিটা নিলেন কেন।’’ আবার অন্য এক জন লিখেছেন, ‘‘চমকে গিয়েছি, কাজের প্রতি এতটা একাগ্রতা অকল্পনীয়।’’

Advertisement

অজিতের এই নতুন ছবিটি অ্যাকশন ঘরানার। গত বছর অক্টোবর মাসে ছবির একটা বড় অংশ তুরস্কে শুটিং করেছিল ইউনিট। চলতি বছরের শুরুতেও আজ়ারবাইজানে ছবির একটা বড় অংশের শুটিং হয়েছে। সূত্রের খবর, ভিডিয়োটি তখনই রেকর্ড করা হয়েছে। ছবিটির মুক্তির দিন এখনও চূড়ান্ত হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন