Entertainment News

কপিল-সুনীলরা তো বটেই, প্রকাশ্যে ঝগড়া করেছেন এই টিভি তারকারাও

এক দিকে কপিল শর্মা, অন্য দিকে সুনীল গ্রোভার। সম্প্রতি প্রবল ঝগড়া করে খবরের শিরোনামে এসেছেন এই দুই জনপ্রিয় টিভি তারকা। কিন্তু সহকর্মীদের সঙ্গে ঝগড়া বলি-পাড়ায় খুব একটা নতুন নয়।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৩ মার্চ ২০১৭ ১১:০৪
Share:
০১ ০৭

কপিল শর্মা-সুনীল গ্রোভার: <br> সহকর্মী সুনীল গ্রোভারের সঙ্গে অভব্য আচরণ, এমনকী তাঁকে মারধরেরও অভিযোগ উঠেছে কমেডিয়ান কপিল শর্মার বিরুদ্ধে। <br> সম্প্রতি অস্ট্রেলিয়া থেকে অনুষ্ঠান সেরে মুম্বই ফিরছিলেন ‘দ্য কপিল শর্মা শো’-এর কলাকুশলীরা। <br> কপিল মাঝ-আকাশে বিমানের মধ্যেই সুনীলকে গালাগালি ও মারধর করেন <br> বলে অভিযোগ। কোনও লিখিত অভিযোগ না হলেও কপিলের এই আচরণে হতবাক গোটা ইন্ডাস্ট্রি। উপরন্তু সম্পূর্ণ ঘটনাটিকে <br> প্রথমে অস্বীকার করেছিলেন কপিল। এই ঘটনা পরে সুনীল টুইটারে একটি খোলা চিঠি লেখেন কপিলের উদ্দেশ্যে। এরপর কপিলও <br> ক্ষমা চান সুনীলের কাছে। তবে প্রকাশ্যেই তাঁদের লড়াই নিয়ে এই মুহূর্তে অনিশ্চয়তায় ‘দ্য কপিল শর্মা শো’র ভবিষ্যত।

০২ ০৭

কপিল শর্মা-কালার্স টিভি: <br> ‘কালার্স টিভি’ দিয়েই যাত্রা শুরু করেছিল কপিল শর্মার শো। সে সময় এই শোয়ের নাম ছিল ‘কমেডি নাইটস উইথ কপিল’। <br> শোনা যায়, এই শোয়ের বিপুল সাফল্যের পর নাকি চড়া দাম হেঁকেছিলেন কপিল। <br> আর তাতেই রাজি হননি কালার্সের সিইও রাজ নায়েক। টাকা পয়সা নিয়ে বনিবনা না হওয়ায় <br> নিজের শো নিয়ে ‘সোনি এন্টারটেইনমেন্ট’-এ চলে আসেন কপিল। শোয়ের নতুন নাম হয় ‘দ্য কপিল শর্মা শো’।

Advertisement
০৩ ০৭

শিল্পা শিন্ডে-প্রযোজক বেনাইফের কোহালি: <br> জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘ভাবিজি ঘর পর হ্যায়’-এর প্রযোজকের সঙ্গে অভিনেত্রী শিল্পা শিন্ডের ঝগড়া ছোট পর্দার <br> দুনিয়ায় ঝড় তুলেছিল। ঝগড়া গড়িয়েছিল আদালতের চৌকাঠ পর্যন্ত। ধারাবাহিকটির <br> মাঝপথেই ‘অঙ্গুরি’ চরিত্র ছেড়ে চলে গিয়েছিলেন শিল্পা। তাঁর এই অপেশাদার আচরণের <br> জন্য প্রযোজক বেনাইফের কোহালি তাঁকে আইনি নোটিশ পর্যন্ত ধরিয়েছিলেন।

০৪ ০৭

আমিশা পটেল-কুশল টন্ডন: <br> সামনাসামনি নয় বটে, তবে টুইটার লড়াইয়েও কেউ কাউকে বিনা যুদ্ধে এক ছটাক মাটিও ছাড়েননি। কুশল টুইটারে <br> লিখেছিলেন, সিনেমায় জাতীয় সঙ্গীত চলাকালীন উঠে দাঁড়াননি আমিশা। এর উত্তরে আমিশাও তাঁকে এক হাত নেন। <br> ছেড়ে কথা বলেননি কুশলও। বেশ কিছু দিন ধরে চলেছিল তাঁদের এই টুইটার যুদ্ধ।

০৫ ০৭

দীপিকা সিংহ-প্রযোজক শাশি ও সুমিত মিত্তল: <br> ‘দিয়া অউর বাতি হম’-এর ‘সন্ধ্যা’ তখন দর্শকদের কাছে যথেষ্ট পরিচিত মুখ। দীপিকার অভিযোগ ছিল এই ধারাবাহিকের <br> প্রযোজক শাশি ও সুমিত মিত্তল তাঁর প্রাপ্য টাকা থেকে তাঁকে বঞ্চিত করেছেন।

০৬ ০৭

হিনা খান-প্রযোজক রাজন শাহি: <br> টানা আট বছর কাজ করার পর ‘ইয়ে রিস্তা কেয়া কহলাতা হ্যায়’-এর ‘আকাঙ্ক্ষা’র চরিত্র ছেড়ে বেড়িয়ে আসেন হিনা। <br> এর পরেই প্রযোজক রাজন শাহি একটি সাক্ষাৎতারে বলেছিলেন, <br> ‘‘হিনা ও কর্ণ মেহরা এই ধারাবাহিক থেকে বেড়িয়ে যাওয়ার পরই টিআরপি রেট বেড়ে গিয়েছে।’’ <br> প্রযোজকের এই মন্তব্যের পর ছেড়ে কথা বলেননি হিনাও।

০৭ ০৭

স্মৃতি ইরানি-একতা কপূর: <br> ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’ ধারাবাহিকে ‘তুলসী’র চরিত্রে জনপ্রিয় ছিলেন স্মৃতি ইরানি। কিন্তু প্রযোজক একতা <br> কপূরের সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ায় ২০০৭-এ এই ধারাবাহিক থেকে বাদ পড়েন স্মৃতি। <br> সেই জায়গায় আনা হয় গৌতমী কপূরকে। ফের ২০০৮-এ ধারাবাহিকে যোগ দিলেও <br> একতার সঙ্গে সম্পর্ক আর কোনও দিনই ভাল হয়নি স্মৃতির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement