Salman Khan

সলমনের বাড়ির শৌচালয় থেকে পাকড়াও অচেনা যুবক

পাঁচিল টপকানো ওই যুবকের হদিশ পেতে তন্ন তন্ন করে তল্লাশি চালান সলমনের বাড়ির নিরাপত্তারক্ষীরা। খবর দেওয়া হয় পুলিশে। ঘণ্টাখানেক পর অ্যাপার্টমেন্টেরই একটি শৌচালয় থেকে এক ব্যক্তিকে টেনে বের করেন নিরাপত্তারক্ষীরা। তাঁকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ জুন ২০১৭ ১৫:৫৮
Share:

গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে সলমন।

ভোররাতে খুব সন্তর্পণে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের পাঁচিল টপকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি ঢুকে পড়েন ভেতরে। ওই অ্যাপার্টমেন্টেই থাকেন বলিউডের সল্লুভাই। নিরাপত্তারক্ষীরা টেরও পাননি। কিন্তু দু’এক জন পথচলতি মানুষের চোখে কোনও ভাবে পড়ে যায় এই পাঁচিল টপকানোর ঘটনা। সঙ্গে সঙ্গে তাঁরা খবর দেন অ্যাপার্টমেন্টের নিরাপত্তারক্ষীদের।

Advertisement

এর পরেই খোঁজাখুঁজি শুরু হয়। পাঁচিল টপকানো ওই যুবকের হদিশ পেতে তন্ন তন্ন করে তল্লাশি চালান সলমনের বাড়ির নিরাপত্তারক্ষীরা। খবর দেওয়া হয় পুলিশে। ঘণ্টাখানেক পর অ্যাপার্টমেন্টেরই একটি শৌচালয় থেকে এক ব্যক্তিকে টেনে বের করেন নিরাপত্তারক্ষীরা। তাঁকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

কিন্তু কে এই ব্যক্তি? কেন তিনি এ ভাবে অ্যাপার্টমেন্টের উঁচু পাঁচিল টপকে বাড়ির ভেতরে ঢুকে, লুকিয়ে রইলেন শৌচালয়ে?

Advertisement

আরও পড়ুন: প্রথম বিদেশ সফরে কোথায় যাচ্ছে তৈমুর?

ধৃত ওই ব্যক্তির নাম মহম্মদ সিরাজউদ্দিন। তিনি পশ্চিম বান্দ্রার বাসিন্দা। পুলিশের জেরায় সিরাজউদ্দিন জানান, হঠাত্ করেই প্রাকৃতিক চাপ ইনুভব করেন তিনি। আর তাই শুধুমাত্র শৌচকর্ম করতেই ওই বাড়িতে ঢুকেছিলেন তিনি। কিন্তু তাঁর পরিবারের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পারে, প্রায়ই সলমনের বাড়ির সামনে যেতেন সিরাজউদ্দিন। সল্লুভাইকে দেখার জন্য সেখানে বহু ক্ষণ অপেক্ষাও করতেন তিনি।


গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট থেকে ধৃত মহম্মদ সিরাজউদ্দিন।

সব শুনে পুলিশের অনুমান, প্রিয় অভিনেতাকে সামনে থেকে দেখার জন্যই এই ঝুঁকি নিয়েছিলেন ওই সলমন-ভক্ত। এরই মধ্যে নিরাপত্তারক্ষীরা খোঁজাখুঁজি শুরু করলে নিরুপায় হয়েই অ্যাপার্টমেন্টের একটি শৌচালয়ে লুকিয়ে পড়েন সিরাজউদ্দিন। ঘটনায় কোনও মামলা দায়ের না হলেও বিষয়টি থানার খাতায় নথিভুক্ত করে রেখেছে পুলিশ।

ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন