Desher Mati

Rahul-Rooqma: পর্দার প্রেম বাস্তবে! রুকমা রায়কে বিয়ে করে ফেললেন রাহুল বন্দ্যোপাধ্যায়?

‘দেশের মাটি’ ধারাবাহিকের দৌলতে রাজা-মাম্পি রসায়ন নিয়ে নেটপাড়ায় চর্চা তুঙ্গে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১২ জুন ২০২১ ১১:৪৯
Share:

নেটমাধ্যমে সাড়া ফেলে দিয়েছে এই ছবি।

নেটমাধ্যমে ভাইরাল একটি ছবি। ছবিতে নব বধূ রূপে ধরা দিয়েছেন রুকমা রায়। তাঁর পাশেই টোপর মাথায় বরের আসনে বসেছেন রাহুল বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মুহূর্তেই সেই ছবি ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। ‘দেশের মাটি’ ধারাবাহিকের দৌলতে রাজা-মাম্পি রসায়ন নিয়ে নেটপাড়ায় চর্চা তুঙ্গে। রাহুল বন্দ্যোপাধ্যায় ও রুকমা রায় দুজনেই ধারাবাহিকের সেই জনপ্রিয় দু'টি চরিত্র রাজা ও মাম্পিকে জীবন্ত করে তুলেছেন টেলিভিশনের পর্দায়। কিন্ত সেই মাম্পি কি সত্যি সত্যিই রাজা তথা রাহুলের জীবনে পা রেখেছেন? নেট-পাড়ায় ভাইরাল ছবি প্রকাশ্যে আসতেই নেটাগরিকদের একাংশ এই প্রশ্নের উত্তর খুঁজে চলেছেন।

জনৈক নেটাগরিক নিজের পোস্ট করা রাজা-মাম্পির বিয়ের ছবিটির সঙ্গে হ্যাশট্যাগে ‘এডিটেড ফটো’ লিখে স্পষ্টই বুঝিয়ে দিয়েছেন যে ছবিটি প্রযুক্তি ব্যবহার করেই তৈরি। সঙ্গে তিনি আরও লিখেছেন, ‘কেস দেবেন না প্লিজ, কেউ ওদের বিয়ে দিচ্ছে না দেখে আমি ওদের বিয়েটা দিয়ে দিলাম। ওদের দু’জনকে এই সাজে দেখার জন্য ব্যাকুল হয়ে পড়েছি। এই দিনটার ওপেক্ষায় বসে আছি।’

Advertisement

প্রযুক্তি ব্যবহার করে ছবি তৈরি হয়েছে জেনেও অনুরাগীদের সিংহ ভাগ অংশই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন মন্তব্য বাক্স। একজন নেটাগরিক সেই ছবিতে আবার লিখেছেন, ‘এই দিনটা দেখার জন্য গ্রীষ্মের প্রখর রৌদ্রের চাতক পাখির মত অপেক্ষা করে বসে আছি।’ অন্যদিকে কেউ আবার লিখেছেন, ‘ভাবলাম এটি হয়তো ধারাবাহিকে দেখাবে।’

এ কথা বলতেই হয় যে রুকমা ও রাহুলের যে রসায়ন পর্দায় ফুটে উঠেছে, তা দেখে নেটাগরিকরা খুবই খুশি। অনেকেই তাঁদের এই জুটিকে নিয়ে আশাবাদী ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন