Pearl V Puri

Pearl V Puri: জামিন পেলেন না পার্ল ভি পুরী, নাবালিকা ধর্ষণ মামলার পরবর্তী শুনানি ১৫ জুন

মুম্বই সংবাদমাধ্যমের দেওয়া খবর অনুযায়ী, সম্প্রতি এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে। সেই অপরাধের সঙ্গে জড়িয়ে যায় ছোট পর্দার জনপ্রিয় অভিনেতার নাম।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২১ ২১:৪৮
Share:

পার্ল ভি পুরী।

সোমবারেও জামিন মিলল না পার্ল ভি পুরীর। ৪ জুন তাঁকে নাবালিকা ধর্ষণ মামলায় গ্রেফতার করে ওয়ালিভ এবং মুম্বই পুলিশ। খবর, এর পরেই অভিনেতার জামিন চেয়ে ৭ জুন পার্লের আইনজীবী আদালতে আবেদন জমা দেন। শুক্রবার ডিসিপি সঞ্জয় পটেল মুম্বই সংবাদমাধ্যমকে জানান, সেই জামিনের আবেদন খারিজ করেছে আদালত। এবং মামলার পরবর্তী শুনানির দিন ১৫ জুন।

Advertisement

মুম্বই সংবাদমাধ্যমের দেওয়া খবর অনুযায়ী, সম্প্রতি এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে। সেই অপরাধের সঙ্গে জড়িয়ে যায় ছোট পর্দার জনপ্রিয় অভিনেতার নাম। এই খবর প্রকাশ্যে আসতেই স্তব্ধ পার্লের অনুরাগী মহল। নাবালিকার পরিবারের দায়ের করা অভিযোগের ভিত্তিতে গ্রেফতারির পাশাপাশি অভিনেতার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা এবং পকসো আইন অনুযায়ী ধর্ষণের মামলা রুজু হয়। ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত।

এ দিকে পার্লের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠতেই সরব বলিউড। অনিতা হাসনন্দানি, অ্যালি গনি, একতা কপূর, অর্জুন বিজলানি সহ বহু তারকার দাবি, মিথ্যে অভিযোগে ফাঁসানো হয়েছে পার্লকে। প্রযোজক একতার দাবি, গোটা ঘটনা সাজানো। ধর্ষিতার মা নিজে নাকি একতাকে জানিয়েছেন, পার্ল এই ঘটনার সঙ্গে কোনও ভাবেই দায়ী নন। অভিযুক্ত অভিনেতাকে ‘সহজ-সরল মানুষ’ বলে দাবি করেছেন রাখি সবন্তও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন