SRK

‘নতুন ছবির ঘোষণা করুন, নয়তো আত্মহত্যা করব’, শাহরুখকে হুমকি ভক্তের!

ধৈর্যের বাঁধ ভেঙেছে ফ্যানেদের। প্রিয় অভিনেতাকে আরও একবার ফিনিক্স পাখির মতো ছাই থেকে উঠে আসতে দেখতে চান তাঁরা।

Advertisement
শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০১৯ ২০:০৭
Share:

শাহরুখ।

‘হয় পরের বছর পয়লা জানুয়ারির মধ্যে নতুন ছবির ঘোষণা করুন নয়তো আত্মহত্যা করব’, ‘কেন এরকম করছ শাহরুখ’, ‘হিরো ছবিটি হিট হয়নি, কিন্তু ডিয়ার এসআরকে, আমার কাছে তুমিই একমাত্র হিরো, কামব্যাক করো প্লিজ’..., টুইটার জুড়ে এখন শাহরুখ অনুরাগীদের বেশিরভাগের চিত্রটা ঠিক এই রকম। উঠেছে হ্যাশট্যাগ ঝড় ‘উই ওয়ান্ট অ্যানাউন্সমেন্ট,এসআরকে’।

Advertisement

মিলেছে হুমকিও, মিলেছে নিজেকে শেষ করে দেওয়ার মতো মন্তব্যও...ফ্যানেদের দাবি একটাই, ‘ফিরে এস, কিং খান’।

শাহরুখকে শেষ দেখা গিয়েছিল, আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবিতে। সঙ্গে ছিলেন ক্যাটরিনা এবং অনুষ্কার মতো হেভিওয়েট অভিনেতারাও। কিন্তু হায়! শেষরক্ষা হয়নি সেই ছবিতেও। শাহরুখের মন্দার ফাঁড়া যেন কাটতেই চায় না। ‘জিরো’-ও বক্স অফিসে সুপার ফ্লপ। ফ্যানেদের চোখে জল।

Advertisement

আরও পড়ুন-‘এত মিষ্টি!’ প্রথমবার সলমনের ভাগ্নির ছবি প্রকাশ্যে আসতেই আপ্লুত নেটিজেনরা

দেখুন ফ্যানেদের কিছু টুইট

আবেগের বশে কেউ লিখলেন, ‘বুড়ো হয়ে গেছ। ছেড়ে দাও অভিনয়’। কেউ লিখলেন, ‘এ সব এখন আর চলে না’। শাহরুখ কি নিজেও ভেঙে পড়েছেন কিছুটা? ইদানীং পরিবারের সঙ্গেই তাঁকে বেশি সময় কাটাতে দেখা যায়। গুঞ্জন ওঠে যে, দক্ষিণী কোনও পরিচালকের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। কখনও বা শোনা যায় রাজকুমার হিরানির সঙ্গেই নাকি জুটি বাঁধবেন তিনি। কিন্তু না, ২০১৮-র পর এসআরকে’র আর কোনও ছবি মুক্তি পায়নি সেলুলয়েডে।

ধৈর্যের বাঁধ ভেঙেছে ফ্যানেদের। প্রিয় অভিনেতাকে আরও একবার ফিনিক্স পাখির মতো ছাই থেকে উঠে আসতে দেখতে চান তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন