Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

‘এত মিষ্টি!’ প্রথমবার সলমনের ভাগ্নির ছবি প্রকাশ্যে আসতেই আপ্লুত নেটিজেনরা

ফোলা ফোলা গাল, ফোকলা হাসি.. ছোট্ট আয়াত যেন এক্কেবারে রাজকন্যা। কখনও বাবার কোলে চেপে, কখনও মায়ের কোলে আবার কখনও বা দাদা আহিলের সঙ্গে তার লেটে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ৩০ ডিসেম্বর ২০১৯ ১৫:১৬
Save
Something isn't right! Please refresh.
বাঁ দিকে সলমন এবং ডানদিকে অর্পিতা-আয়ুষ।

বাঁ দিকে সলমন এবং ডানদিকে অর্পিতা-আয়ুষ।

Popup Close

বয়স তার মাত্র তিন দিন। মামা সলমনের জন্মদিনেই পৃথিবীতে এসেছে সে। মা অর্পিতা এবং বাবা আয়ুশ শখ করে নাম রেখেছেন আয়াত। সোমবার বাবা আয়ুশ শর্মা নিজেই ইনস্টাগ্রাম থেকে ছোট্ট আয়াতের ছবি শেয়ার করে লিখেছেন, “এই সুন্দর পৃথিবীতে তোমায় স্বাগত জানাই আয়াত। তুমি আমাদের জীবনে অনেক খুশি নিয়ে এসেছ। সবার জীবন ভালবাসায় ভরিয়ে দিও’।

ফোলা ফোলা গাল, ফোকলা হাসি.. ছোট্ট আয়াত যেন এক্কেবারে রাজকন্যা। কখনও বাবার কোলে চেপে, কখনও মায়ের কোলে আবার কখনও বা দাদা আহিলের সঙ্গে তার লেটেস্ট ছবি সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিং। আয়ুশের শেয়ার করা ওই পোস্টে সেলেব থেকে সাধারণের কমেন্টের ঢল নেমেছে। সবার শুধু একটাই কথা, “কী মিষ্টি আয়াত”।

প্রানুতন থেকে শুরু করে ইলিয়ানা, জ্যাকলিন, রোহিত রয়, দিয়া মির্জা... ছোট্ট আয়াতকে স্বাগত জানাতে কমেন্ট সেকশনে হাজির সব্বাই। বাদ যাননি সানিয়া মির্জাও। কমেন্ট করেছেন তিনিও।

Advertisement

আরও পড়ুন- ‘এতদিন চুপ ছিলাম, আর নয়’, মৌসুমি চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে মানহানির অভিযোগে আদালতে যাচ্ছেন জামাই ডিকি

আরও পড়ুন-দেব নয়, টলিপাড়ার অন্য এক নায়কের সঙ্গেই নতুন কেমিস্ট্রি রুক্মিণীর!

মামা সলমনের জন্মদিনেই আয়াতের পৃথিবীতে আসা কিন্তু কোনও কাকতলীয় ঘটনা নয়। জানা গিয়েছিল, অর্পিতা এবং আয়ুশ নাকি সলমনের জন্মদিনকেই দ্বিতীয় সন্তানের জন্মদিন হিসেবে বেছে নিতে চেয়েছিলেন। সেই মতো নাকি ডাক্তারের সঙ্গেও চলছিল নিয়মিত প্ল্যানিং। দাদার জন্মদিনে এর থেকে ভাল উপহার আর কী বা হতে পারে?

সেই কথামতোই বৃহস্পতিবার রাতে মুম্বইয়ের এক নামি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল অর্পিতাকে। অবশেষে শুক্রবার দুপুরে আয়াতের জন্ম দেন অর্পিতা খান।

দেখুন বাবা-মা -দাদার সঙ্গে ছোট্ট আয়াতের ছবি




Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement