Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

দেব নয়, টলিপাড়ার অন্য এক নায়কের সঙ্গেই নতুন কেমিস্ট্রি রুক্মিণীর!

রুক্মিণীকে শেষ দেখা গিয়েছিল গত পুজোতে মুক্তি পাওয়া ‘পাসওয়ার্ড’-এ। সেখানেও ছিলেন দেব। দেবের প্রোডাকশন হাউজ থেকেই প্রযোজিত হয়েছিল সেই ছবি। তবে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩০ ডিসেম্বর ২০১৯ ১১:৫৪
Save
Something isn't right! Please refresh.
রুক্মিণী।

রুক্মিণী।

Popup Close

শুরু করেছিলেন ‘চ্যাম্প’ দিয়ে। তারপর একে একে ‘ককপিট’, ‘কবীর’, ‘পাসওয়ার্ড’..বেশিদিন ইন্ডাস্ট্রিতে না এসেও রুক্মিণী মিত্রর ছবির লিস্টটা বেশ খানিক বড়ই। কিন্তু সব ছবিতেই ‘গুড ফ্রেন্ড’ দেব-ই হিরো। ইন্ডাস্ট্রিতে প্রায়শই বলাবলি, দেবের সঙ্গে বিশেষ বন্ধুত্বের জন্যই নাকি ছবিগুলো পেয়ে এসেছেন এদ্দিন। আর সেই জন্যই নাকি অন্য কোনও হিরোর সঙ্গে জুটি বাঁধার বিশেষ ইচ্ছেও নেই রুক্মিণী মৈত্র-র।

অবশেষে ‘দুর্নাম’ ঘুচল। দেবকে ছেড়ে অন্য নায়কে ঝুঁকলেন রুক্মিণী। টলিপাড়ার আর এক ‘হ্যান্ডসাম হাঙ্ক’ আবির চট্টোপাধ্যায়ের সঙ্গেই আপাতত নতুন রসায়ন বানাতে চলেছেন তিনি, ‘সুইৎজারল্যান্ড’-এ।

জিতের প্রযোজনা সংস্থা থেকেই প্রযোজিত হতে চলেছে রুক্মিণী-আবির জুটির প্রথম ছবি ‘সুইৎজারল্যান্ড’। সামনেই মুক্তি পাবে পাভেল পরিচালিত নুসরত-আবির-জিত অভিনীত ছবি ‘অসুর’। জানা গিয়েছে, ‘অসুর’এর পরেই নাকি জোরকদমে কাজ শুরু হয়ে যাবে ‘সুইৎজারল্যান্ড’-এর।

Advertisement

আরও পড়ুন-মুম্বইয়ের ফ্ল্যাটে জনপ্রিয় বলি অভিনেতা কুশল পঞ্জাবীর ঝুলন্ত দেহ উদ্ধার, সন্দেহ আত্মহত্যা

রুক্মিণীকে শেষ দেখা গিয়েছিল গত পুজোতে মুক্তি পাওয়া ‘পাসওয়ার্ড’-এ। সেখানেও ছিলেন দেব। দেবের প্রোডাকশন হাউজ থেকেই প্রযোজিত হয়েছিল সেই ছবি। তবে টেকনিক্যালি সেই ছবিতে রুক্মিণীর হিরো কিন্তু দেব ছিলেন না, ছিলেন নবাগত আদ্রিত। রুক্মিণীর অভিনয়ও বেশ প্রশংসা পেয়েছিল ওই ছবিতে। তবে লোকে যে বলে, দেব আছেন বলেই নাকি এত পরিচিতি পাচ্ছেন তিনি! রুক্মিণীর কথায়, “যারা বলছে, তাদের এই দৃষ্টিভঙ্গিটা ঠিক নেই। ‘চ্যাম্প’ এক মাত্র ছবি যেটা দেব নিজে থেকে আমাকে অফার করেছিল। কিন্তু ‘ককপিট’, ‘কবীর’ আর ‘কিডন্যাপ’ পরিচালকরাই অফার করেন আমাকে। সকলেই আগে দেবের সঙ্গে যোগাযোগ করে জিজ্ঞেস করেছিলেন, আমি করব কি না। কিন্তু দেব সকলকে বলেছিল, ‘চ্যাম্প’ করতে বলার জন্য ছ’মাস যে ঝগড়া হয়েছে, তাতে ও অন্তত আমাকে বলবে না! যে চরিত্রগুলো আমাকে অফার করা হয়েছে, যেমন ধরুন ইয়াসমিনের (কবীর) চরিত্রটা, সে তো বাঙালি না। আমার চেহারাটা কিন্তু ভীষণ কসমোপলিটান। অনেক ধরনের চরিত্রের সঙ্গে মানিয়ে যায়। এখন দেবের প্রযোজনায় পরপর ছবি করছিলাম বলে লোকে এ সব ভাবতেই পারে। কিন্তু দেখুন ‘কিডন্যাপ’ তো সুরিন্দরের। এর আগে জিতের প্রোডাকশন থেকে ‘বাচ্চা শ্বশুর’ আর ‘শেষ থেকে শুরু’র অফার পেয়েছিলাম। কিন্তু ‘কিডন্যাপ’ আর ‘পাসওয়ার্ড’-এর সঙ্গে ডেটস ক্ল্যাশ করছিল। আই নো ইটস হার্ড টু বিলিভ, কিন্তু এটাই পুরুষতান্ত্রিক সমাজের সমস্যা।”

সে যাই হোক, আপাতত রুক্মিণী-আবিরের নইয়া জুটিকে দেখতে মুখিয়ে দর্শকেরা।

আরও পড়ুন-দাদুর মৃত্যুর পরদিনই পার্লারে গিয়ে কটাক্ষের শিকার মেয়ে নাইসা, এ বার মুখ খুললেন অজয়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
রুক্মিণী মৈত্র Rukmini Maitraআবীর চট্টোপাধ্যায় Abir Chatterjee Upcoming Bengali Movies Tollywoodদেব Dev
Something isn't right! Please refresh.

Advertisement