এক কাপে চুমুক

এক কাপ কফির কী মহিমা! ভাঙা সম্পর্কও জোড়া লাগে কফির চুমুকে। সম্প্রতি একটি প্রেস কনফারেন্সে সলমন খান ও ক্যাটরিনা কাইফ উপস্থিত ছিলেন। সম্মেলন চলাকালীন সলমন ও ক্যাটরিনা একই কাপ থেকে কফি খেলেন।

Advertisement
শেষ আপডেট: ২৭ মার্চ ২০১৮ ০০:০০
Share:

সলমন-ক্যাটরিনা

এক কাপ কফির কী মহিমা! ভাঙা সম্পর্কও জোড়া লাগে কফির চুমুকে। সম্প্রতি একটি প্রেস কনফারেন্সে সলমন খান ও ক্যাটরিনা কাইফ উপস্থিত ছিলেন। সম্মেলন চলাকালীন সলমন ও ক্যাটরিনা একই কাপ থেকে কফি খেলেন। প্রথমে সলমন কফির কাপ হাতে নিয়ে চুমুক দিলেন। তার পর ক্যাটরিনাকে কিছু একটা বললেন। ক্যাটরিনাও হাত বাড়িয়ে সলমনের থেকে কাপটা নিয়ে তাতে চুমুক দিয়ে ফেরত দিলেন। সলমন আবার চুমুক দিলেন সেই একই কাপে। দুই তারকার সম্পর্ক কি তা হলে আবার জো়ড়া লাগতে চলেছে? সময়ই অবশ্য তা প্রমাণ করবে।

Advertisement

এ দিকে ক্যাটরিনা এখন সলমনের কাঁধে কাঁধ মিলিয়ে অ্যাকশন সিকোয়েন্সও করে চলেছেন। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে তাঁর অ্যাকশন সকলের কাছেই প্রশংসিত। আবার ‘ব্যাং ব্যাং রিলোডেড’ ছবিটি করার জন্য নায়িকার শর্তও সেই অ্যাকশন। নায়িকা বলেছেন যে, ছবিতে হৃতিকের মতো তাঁকেও আলাদা অ্যাকশন করতে দিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন