Janhvi Kapoor

জাহ্নবীর বাহুমূলে কি ‘লভ বাইট’? বলিপাড়ায় জোর গুঞ্জন নায়িকার প্রেম নিয়ে

শোনা যাচ্ছে, যে কালো রঙের পোশাক পরে ক্যামেরার সামনে নানা ভঙ্গিমায় ছবি তুলেছেন জাহ্নবী, সেটির দাম নাকি সাত হাজার টাকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ১৫:১২
Share:

জাহ্নবী কপূর। ছবি ইনস্টাগ্রাম।

খোলা চুল। চোখে-মুখে ঢেলে পড়েছে লাবণ্য। কালো রঙের পোশাক পরে ক্যামেরার সামনে মোহময়ী অবতারে বলিপাড়ার হাল আমলের জনপ্রিয় তারকা জাহ্নবী কপূর। সামনেই মুক্তি পাবে তাঁর নতুন ছবি ‘মিলি’। তার আগে লাস্যময়ী অবতারে ভক্তকুলে রীতিমতো ঝড় তুললেন শ্রীদেবী-তনয়া।

Advertisement

শোনা যাচ্ছে, যে কালো রঙের পোশাক পরে ক্যামেরার সামনে নানা ভঙ্গিমায় ছবি তুলেছেন জাহ্নবী, সেটির দাম নাকি সাত হাজার টাকা। তবে নায়িকার মোহময়ী অবতারে মজলেও ভক্তদের চোখে পড়েছে আস্ত একটা জিনিস। কারও কারও মনে হয়েছে জাহ্নবীর বাহুমূলের কাছে নাকি ‘লভ বাইট’ দেখা গিয়েছে! আর এ কথা পাঁচকান হতেই জাহ্নবীকে ঘিরে জোর চর্চা শুরু হয়েছে বি-টাউনে।

নায়িকার শরীরে কে দিলেন এই ভালবাসার চিহ্ন? এই প্রশ্নই তাড়া করছে নায়িকার ভক্তদের মধ্যে। কার প্রেমে পড়েছেন জাহ্নবী? এই জল্পনাও ছড়িয়েছে সমাজমাধ্যমে।

Advertisement

প্রসঙ্গত, ‘ধড়ক’ ছবির হাত ধরে বলিউডে পা রেখেছিলেন শ্রীদেবী ও বনি কপূরের কন্যা। ওই ছবিতে জাহ্নবীর বিপরীতে ছিলেন অভিনেতা ঈশান খট্টর। জাহ্নবীর সঙ্গে ঈশানের প্রেম নিয়ে জোর চর্চা চলেছিল সে সময়। যদিও পরে শোনা যায়, সেই প্রেম নাকি অচিরেই ভেঙে গিয়েছে। এর পর অক্ষত রাজন নামে এক যুবকের সঙ্গে জাহ্নবীর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল বলিপাড়ায়। তবে সেই সম্পর্কও নাকি হোঁচট খেয়েছে। বর্তমানে ওরহান আওত্রামনি নামে এক সমাজকর্মীর সঙ্গে নাকি প্রেমের জোয়ারে গা ভাসিয়েছেন জাহ্নবী। দু’জনকে প্রায়শই এক সঙ্গে দেখা যায়। তবে এ ব্যাপারে দু’জনেরই মুখে কুলুপ।

তবে এ সব গুঞ্জনে আপাতত কান দিতে নারাজ নায়িকা। আগামী ৪ নভেম্বর মুক্তি পাবে জাহ্নবীর ছবি ‘মিলি’। এই ছবির প্রচার নিয়েই আপাতত ব্যস্ত নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন