Sweta-Rubel

‘আপনাদের মেয়ে হল কবে’? শ্বেতা-রুবেলের নতুন ছবি দেখেই উঠল প্রশ্ন

টলিপাড়ার নায়ক-নায়িকাদের নিয়ে আলোচনার শেষ নেই। এ বার শ্বেতা ভট্টাচার্যর নতুন ছবি দেখে নানা জনের নানা ধরনের প্রশ্ন উঠে এল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২৩ ১৭:১৯
Share:

রুবেল-শ্বেতা। ছবি: সংগৃহীত।

চারিদিক সাজানো সাদা বেলুনে। দু’দিকে ঝুলছে ডোরেমনের বেলুন। মাঝে একরত্তিকে নিয়ে দাঁড়িয়ে অভিনেতা রুবেল দাস এবং অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। সামনে সাজানো কেক। ব্যস, নায়ক-নায়িকার ছবি দেখে শুরু নতুন আলোচনা। অনেকেই ধরে নিয়েছেন শ্বেতা-রুবেলের মাঝে দাঁড়িয়ে থাকা একরত্তিটি আসলে তাঁদেরই সন্তান। তাই অবাক হয়েছেন কেউ কেউ। অনেক অনুরাগীরা তো আবার প্রশ্ন করে বসেছেন। কেউ কেউ জানতে চেয়েছেন,তাঁদের সন্তান হল কবে? এক জন মন্তব্য করেছেন, “আপনাদের মেয়ে হল কবে?” আবার কেউ লিখেছেন, “এই মিষ্টি বাচ্চাটি কার?” আবার অনেকে প্রশংসাও করেছেন। অনেকে লিখেছেন, “আপনাদের তিন জনকে দেখে বেশ ভাল লাগছে।”

Advertisement

কাউকে কোনও উত্তর দেননি নায়ক নায়িকা। আসলে কয়েক দিন আগে ছিল শ্বেতার দিদির মেয়ের জন্মদিন। বোনঝির জন্মদিন উপলক্ষেই দিদির বাড়ি গিয়েছিলেন শ্বেতা এবং রুবেল। সেখানেই এই ছবিটি তুলেছিলেন তাঁরা। যে ছবিটি পোস্ট করেছেন নায়িকা। ছোট্ট বোনঝিকে যে তিনি খুবই ভালবাসেন, তা বোঝা গিয়েছে পোস্টেই।

সদ্য নতুন সিরিয়ালে দেখা যাচ্ছে শ্বেতাকে। অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। নতুন গল্পের নাম ‘কোন গোপনে মন ভেসেছে’। অন্য দিকে রুবেলের সিরিয়াল দর্শকের থেকে পাচ্ছে বিপুল ভালবাসা। তাঁর অভিনীত সিরিয়াল ‘নিমফুলের মধু’ এই মুহূর্তে টিআরপি তালিকায় রয়েছে পয়লা নম্বরে। যদিও এ সপ্তাহের টিআরপি এখনও আসেনি। তবে পর্ণা আর সৃজনের গল্প দর্শকের যে পছন্দ হয়েছে গত কয়েক সপ্তাহের নম্বর তারই প্রমাণ দেয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন