farha khan

Farah Khan: মোটা মহিলার সন্তানরা এত রোগা কী করে হল? নেটাগরিকের কটাক্ষের জবাব দিলেন ফারহা খান

আরবাজ খানের চ্যাট শো ‘পিঞ্চ’-এ এসেছিলেন ফারহা। অনুষ্ঠানের নিয়ম অনুযায়ী নেটমাধ্যমে তাঁকে নিয়ে করা নানা ধরনের ট্রোল-কটাক্ষ পড়ছিলেন ফারহা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২১ ১৮:২১
Share:

ফারহা খান।

স্থূলকায়া হওয়ার জন্য নানা সময়ে কটাক্ষের মুখে পড়েছেন পরিচালক-কোরিওগ্রাফার। তবে সে সব কথা কখনওই গায়ে মাখেননি শাহরুখ খানের একদা প্রিয় বন্ধু। নিজের ওজন নিয়ে মজা করতেও দ্বিধা হয় না তাঁর। এ বার চেহারা নিয়ে হওয়া ট্রোলের জবাবও দিলেন ফারহা খান।

আরবাজ খানের চ্যাট শো ‘পিঞ্চ’-এ এসেছিলেন ফারহা। অনুষ্ঠানের নিয়ম অনুযায়ী নেটমাধ্যমে তাঁকে নিয়ে করা নানা ধরনের ট্রোল-কটাক্ষ পড়ছিলেন ফারহা। এক নেটাগরিক পরিচালকের তিন সন্তানকে নিয়ে লিখেছিলেন, 'এই মোটা মহিলার সন্তানরা এত রোগা কী করে হল?' নিজেকে নিয়ে যে কোনও ধরনের মন্তব্য হজম করলেও সন্তানদের নিয়ে এমন কথা মোটেই চুপচাপ মেনে নেননি ‘মুন্নি বদনাম হুয়ি’-র কোরিওগ্রাফার। সেই নেটাগরিকের উদ্দেশে ক্যামেরার দিকে তাকিয়ে তিনি বলেন, “আমি আমার সন্তানদের সামলে নেব। তুই নিজের সন্তানদের সামলা।”

Advertisement

এখানেই থেমে যাননি ফারহা। নেটমাধ্যমের উপকারিতা-অপকারিতা নিয়েও কথা বলেন তিনি। ‘ওম শান্তি ওম’-এর পরিচালকের মতে, হাতে একটা ফোন থাকলেই ইদানীং অনেকেই নিজেকে চিত্র সমালোচক ভাবতে শুরু করেন। ফারহা জানান, ২০১০ সালে তাঁর তৈরি ছবি ‘তিস মার খান’-এর জন্য এখনও নেটমাধ্যমে কথা শুনতে হয় তাঁকে। এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কইফ। বক্স অফিসে এই ছবি মুখ থুবড়ে পড়েছিল। মুক্তির ১০ বছর পরেও এই ছবিকে নিয়ে ট্রোল জারি রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন