অদিতির সঙ্গে বেড সিন? সব মিথ্যা! বলছেন ফারহান

অদিতির শয্যাসঙ্গী হয়েছিলেন ফারহান? ওয়াজির ফিল্মের জন্য তাঁর সঙ্গে অদিতির ঘনিষ্ঠ কিছু মুহূর্তও রয়েছে? এতটাই ঘনিষ্ঠ যে সেন্সর বোর্ড পর্যন্তও না কি সেই দৃশ্য গড়ায়নি। তার আগেই সেই দৃশ্যগুলিতে কাঁচি চালাতে বাধ্য হন প্রযোজক বিধু বিনোদ চোপড়া স্বয়ং!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৫ ১৫:১৩
Share:

অদিতির শয্যাসঙ্গী হয়েছিলেন ফারহান? ওয়াজির ফিল্মে নাকি তাঁদের কিছু অন্তরঙ্গ মুহূর্তও রয়েছে? এতটাই ঘনিষ্ঠ যে সেন্সর বোর্ড পর্যন্তও না কি সেই দৃশ্য গড়ায়নি। তার আগেই সেই দৃশ্যগুলিতে কাঁচি চালাতে বাধ্য হন প্রযোজক বিধু বিনোদ চোপড়া স্বয়ং! ফিল্ম থেকে কাটছাঁট করে দেওয়া হয় সে সমস্ত দৃশ্যগুলি! আর সংবাদমাধ্যমে এই খবর প্রকাশ মাত্রই তা গসিপ প্রেমীদের হট টপিক। আর তাতেই নাকি চটেছেন ‘ওয়াজির’ হিরো ফারহান আখতার।

Advertisement

কেন? কারণ, ফারহানের দাবি, এমন কোনও দৃশ্যই তো নেই এই ফিল্মে। তা হলে কেন এই গুজব? টুইট করেও এ কথা জানিয়েছেন তিনি। টুইটে তিনি লিখেছেন, ‘‘খবরে দেখলাম অন্তরঙ্গ দৃশ্য কেটে বাদ দেওয়া হয়েছে। কিন্তু এমন কোনও দৃশ্যই তো ফিল্মে নেই। কোথা থেকে এই সব ভুল খবর আসে?’’

পড়ুন: কোনও গেম খেলিনি বলে বলিউড আমাকে নিল না!

Advertisement

তবে ‘ওয়াজির’-র নায়ক-নায়িকার লাভ সিন নিয়ে এই জল্পনাই বা কেন?

কারণটা না কি প্রযোজক নিজেই। প্রযোজকের মনে হয়েছে, ফারহান-অদিতির এই অন্তরঙ্গ দৃশ্যই সেন্সর বোর্ডের কুনজরে পড়তে পারে। এমনকী আটকেও যেতে পারে ছবির মুক্তি। ২০১৬-র ৮ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ছবিটি। এখনও পর্যন্ত ছবির ট্রেলরে যথেষ্ট প্রশংসাই কুড়িয়েছেন সকলে। সব কিছু ঠিকঠাক থাকলে বক্স অফিসেও হিট করবে ‘ওয়াজির’। সে কারণেই কোনও রকম ঝামেলা এড়াতেই না কি আগেই এই সিদ্ধান্ত নিয়েছেন বিধু বিনোদ।

দেখুন ওয়াজির-এর ট্রেলর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন