Aamir Khan

বিয়ের আভাস দিলেন ফতিমা, পাল্টা লিখলেন আমির-কন্যা ইরা

সদ্য বাগ্‌দান সেরেছেন আমির-কন্যা ইরা খান। এই অনুষ্ঠানের দিন কয়েক কাটতে না কাটতেই ফের বিয়ের গুঞ্জন আমিরের 'চর্চিত' প্রেমিকা ফতিমা সানা শেখের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ১৪:৪৩
Share:

বিয়ের পিঁড়িতে ফাতিমা, প্রতিক্রিয়া দিলেন ইরা। ফাইল চিত্র।

বিয়ে করতে চলেছেন ফতিমা সানা শেখ! এই জল্পনাই এখন বলিউডে। যদিও এই জল্পনা উস্কেছেন ফতিমা নিজেই। দিন কয়েক আগেই বাগ্‌দান সারলেন আমির-কন্যা ইরা খান। অভিনেতার মেয়ের বিশেষ দিনটিতে শুরু থেকে শেষ পর্যন্ত দেখা গিয়েছে ফতিমাকে। গত বছর যখন আমির খান কিরণ রাওয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘোষণা করেন, সেই সময় আঙুল উঠেছিল ফতিমার দিকে। মাঝেমধ্যেই ফতিমা ও আমিরকে জড়িয়ে গুঞ্জন শোনা যায় বলিউডে। অভিনেতার মেয়ের সঙ্গেও দুর্দান্ত রসায়ন তাঁর। এর মাঝেই শোনা গেল ফতিমার বিয়ের জল্পনা।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী সমাজমাধ্যমে বেশ কিছু ছবি শেয়ার করেন। সেই সব ছবিতে ফতিমার পরনে ছিল পাটের তৈরি টপ ও ঘেরওয়ালা সাদা পালাজো। এই পোশাকে আমিরের মেয়ে ইরার বাগ্‌দানে দেখা গিয়েছিল ‘দঙ্গল’-খ্যাত অভিনেত্রীকে। সেখান থেকেই সূত্রপাত ফতিমার বিয়ের জল্পনার। অভিনেত্রীর ওই সাদা পোশাকের পিঠ ছিল দড়ি দিয়ে বাঁধা। ছবির বিবরণীতে শেক্সপিয়রের 'হ্যামলেট' নাটকের বিখ্যাত পঙ্‌ক্তি অনুসরণে ফতিমা লেখেন, ‘‘বাঁধব কি বাঁধব না, সেটা একটা প্রশ্ন বটে।’’ এই ‘বাঁধা’ নিয়েই জল্পনার আরম্ভ। এই ‘বাঁধা’ কি গাঁটছড়া বাঁধা? অভিনেত্রীর হেঁয়ালি ভরা পোস্টের নীচে অনুরাগীরা প্রশ্ন ছুড়ে দেন, তা হলে কি আমিরের সঙ্গে বিয়ের জল্পনা সত্যি! কিন্তু বিয়ের বিষয় নিয়ে কোনও জবাব দেননি ফতিমা। অভিনেত্রীর এই ছবির নীচে অসংখ্য হৃদয়ের ইমোজি জুড়ে দেন ইরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন