Wedding

Mouni Roy: তত্ত্বে কোচবিহারের নাড়ু ও আচার, মদনমোহন মন্দিরে পুজো দিয়ে মা চললেন মৌনীর বিয়েতে

কোভিড পরিস্থিতির জন্য শেষমূহূর্তে আমন্ত্রিতের সংখ্যা কাটছাঁট হওয়ায় কোচবিহার থেকেও একেবারে কম সংখ্যক আত্মীয়রা অনুষ্ঠানে থাকবেন।

Advertisement

অরিন্দম সাহা

কোচবিহার শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ০৭:৪০
Share:

ফাইল চিত্র।

বিয়ের বাকি আর দু’দিন। তার আগে আজ মঙ্গলবার কোচবিহার থেকে বাগডোগরা হয়ে গোয়ায় রওনা হচ্ছেন অভিনেত্রী মৌনি রায়ের পরিবার। কোচবিহার থেকে বিয়ের তত্ত্বের কিছু সামগ্রী আত্মীয়রা নিয়ে যাবেন। রায়পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্রে দাবি, মঙ্গলবার বিয়ে উপলক্ষে কোচবিহার মদনমোহন মন্দিরে পুজো দেওয়ার কথা রয়েছে।

Advertisement

কোচবিহার থেকে বিয়ের অনুষ্ঠানে যাচ্ছেন মৌনীর মা মুক্তি রায়, ভাই মুখর-সহ হাতেগোনা আত্মীয়। তাদের মধ্যে অভিনেত্রীর কাকু, এক তুতো দাদা সপরিবার রয়েছেন। কোভিড পরিস্থিতির জন্য শেষমূহূর্তে আমন্ত্রিতের সংখ্যা কাটছাঁট হওয়ায় কোচবিহার থেকেও একেবারে কম সংখ্যক আত্মীয়রা অনুষ্ঠানে থাকবেন।

ব্যাঙচাতরা রোডে মৌনীর বাড়ি। মা মুক্তি রায় সেখানেই থাকেন। চাকরি সূত্রে কলকাতায় থাকলেও ভাই মুখরও বর্তমানে বাড়িতে। পরিবারের ঘনিষ্ঠ বৃত্তে থাকা সূত্রের দাবি, কোচবিহার থেকেই বলিউড অভিনেত্রীর বিয়ের তত্ত্বের কিছু সামগ্রী নিয়ে যাওয়া হবে। রায় পরিবারের আদরের মেয়ে মানিয়া, মৌনীর বিয়ের ওই তত্ত্ব সাজানোর তদারকি করছেন তাঁর মা। মৌনীর পছন্দের নারকেল নাড়ু, আচারও থাকছে। বিয়েতে যোগ দিতে যাঁরা যাচ্ছেন তাঁদের কোভিড প্রতিষেধকের দু’টি টিকাকরণের শংসাপত্র না থাকলে আরটিপিসিআর পরীক্ষার রিপোর্ট নিতে হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন