রণবীর কপূর ও আলিয়া ভট্টকে এগিয়ে রাখলেন পরিচালক

নৈঃশব্দ অনেক সময়ে কথার চেয়েও বেশি জোরালো হয়...

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২০ ০৬:০০
Share:

আলিয়া-রণবীর।

নৈঃশব্দ অনেক সময়ে কথার চেয়েও বেশি জোরালো হয়... আলিয়া ভট্টের ইনস্টাগ্রামে সম্প্রতি এই বার্তা দেখা গিয়েছে। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকে স্টারকিড হওয়ার সুবাদে সোশ্যাল মিডিয়ায় বিপুল ঘৃণার সম্মুখীন হয়েছিলেন আলিয়া। ফলোয়ার কমেছে, বয়কটের হুমকির মুখে পড়েছে তাঁর আগামী ছবি ‘সড়ক টু’। এ বার পরিচালক আর বালকির কথায় উঠে এল নেপোটিজ়মের প্রসঙ্গ। এক সাক্ষাৎকারে বালকি সাফ জানিয়েছেন, কেউ যদি তাঁকে আলিয়া ভট্ট কিংবা রণবীর কপূরের চেয়ে ভাল অভিনেতার খোঁজ দিতে পারেন, তখন তিনি মেনে নেবেন নেপোটিজ়মের প্রাসঙ্গিকতা। ‘‘তারকা সন্তানরা হয়তো প্রথম সুযোগটার ক্ষেত্রে সুবিধে পায়, কিন্তু তার পরে যোগ্যতাই শেষ কথা বলে। ইন্ডাস্ট্রির যোগ্যতম শিল্পীদের ক্ষেত্রে নেপোটিজ়মের দোহাই না দেওয়াই ভাল,’’ বলেছেন তিনি।

Advertisement

দিনকয়েক আগে এর বিপরীত সুরে মন্তব্য করেছিলেন পরিচালক অনুভব সিংহ। তাঁর মতে, নেপোটিজ়ম শব্দটি এখন ‘ফ্যাশনেবল’ হয়ে দাঁড়িয়েছে। ‘‘অভিষেক বচ্চনের ডেবিউয়ের সময়ে সকলে আশা করেছিলেন, আর একটা ‘জ়ঞ্জির’ হতে চলেছে। সব স্টারকিডরাই কি সাফল্য পান?’’ প্রশ্ন তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন