রণবীর-ফারহানের বিরুদ্ধে এফআইআর

কেনাকাটার একটি অনলাইন সাইট থেকে সঠিক পরিষেবা পাননি। তাই ওই সংস্থা এবং দুই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন এক আইনজীবী।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৫ ১০:৪৫
Share:

সমস্যায় ফারহান ও রণবীর।

কেনাকাটার একটি অনলাইন সাইট থেকে সঠিক পরিষেবা পাননি। তাই ওই সংস্থা এবং দুই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন এক আইনজীবী। ওই সংস্থার হয়ে বিজ্ঞাপন করেন বলিউড অভিনেতা রণবীর কপূর ও অভিনেতা তথা পরিচালক ফারহান আখতার। আর সে কারণেই তাঁদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন ওই ব্যক্তি।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, লখনউ-এর মাদিয়াওন থানার কেশবনগর এলাকার বাসিন্দা আইনজীবী রজত বনশল দুই অভিনেতা-সহ ওই সংস্থার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারায় জালিয়াতি ও ৪০৬ ধারায় বিশ্বাসভঙ্গের অভিযোগে ফৌজদারি মামলা দায়ের করেছেন। গত ১৯ সেপ্টেম্বর মাদিয়াওন থানায় ওই অভিযোগ করা হয়।

শুধু ফারহান বা রণবীরই নন, অভিযোগ দায়ের করা হয়েছে ওই অনলাইন সংস্থার ডিরেক্টর সঞ্জীব গুপ্ত, আনন্দ সোনভদ্র, পিযূষ পঙ্কজ, কিরণ কুমার শ্রীনিবাস মূর্তি এবং মার্কেটিং অফিসার পূজা গয়ালের বিরুদ্ধেও। বনশাল তাঁর অভিযোগে জানিয়েছেন, গত ২৩ অগস্ট অনলাইনে একটি ৪০ ইঞ্চি এলইডি টিভি-র অর্ডার দিয়েছিলেন। এমনকী, ডেবিট কার্ডের মাধ্যমে তার দাম ২৯,৯৯৯ টাকা মিটিয়েও দিয়েছিলেন তিনি। সেটির বিল পেয়েছেন। কিন্তু, প্রতিশ্রুতি মতো ১০ দিনের মধ্যে টিভিটি তাঁর কাছে পৌঁছয়নি। তাঁর দাবি, ওই অনলাইন সংস্থার হয়ে প্রচার করেন রণবীর এবং ফারহান। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

যদিও এই ঘটনায় মুখ খোলেননি ওই অনলাইন সংস্থা কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন