Aishwarya Rai Bachchan

ঐশ্বর্যার মায়ের বাড়িতে আগুন

বলিউড সূত্রে খবর, পশ্চিম বান্দ্রার ওই বাড়ির ১৩ তলায় আগুন লাগে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের আটটি ইঞ্জিন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৭ ১৭:৩৭
Share:

ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

আগুন লাগল ঐশ্বর্যা রাই বচ্চনের মায়ের বাড়িতে। বান্দ্রায় যে বাড়িতে ঐশ্বর্যার মা বৃন্দা রাই থাকেন সেই বাড়িতে মঙ্গলবার সকালে আগুন লাগে। খবর পেয়েই পৌঁছে যান ঐশ্বর্যা ও অভিষেক।

Advertisement

আরও পড়ুন, রেখার সঙ্গে দেখা হল আরাধ্যার, তার পর?

বলিউড সূত্রে খবর, পশ্চিম বান্দ্রার ওই বাড়ির ১৩ তলায় আগুন লাগে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের আটটি ইঞ্জিন। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কোনও ক্ষয়ক্ষতির খবর নেই। ওই বাড়িতেই একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টে একসময় সচিন তেন্ডুলকরও থাকতেন।

Advertisement

আরও পড়ুন, বিপাশা-কর্ণের লভ লাইফের ছবি প্রকাশ্যে!

এ দিন সকালে আগুন লাগার খবর ছড়িয়ে পড়তেই আতঙ্কিত হয়ে পড়েন বাসিন্দারা। ভয় পেয়ে প্রায় সকলেই ফ্ল্যাট ছেড়ে নীচে নেমে আসেন। বৃন্দার পাশে দিনভর ছিলেন ঐশ্বর্যা ও অভিষেক। আপাতত আগুন নিয়ন্ত্রণে। আগুনের ভিডিও সকাল থেকেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। _

এ দিন সকালে আগুন লাগার খবর ছড়িয়ে পড়তেই আতঙ্কিত হয়ে পড়েন বাসিন্দারা। ভয় পেয়ে প্রায় সকলেই ফ্ল্যাট ছেড়ে নীচে নেমে আসেন। বৃন্দার পাশে দিনভর ছিলেন ঐশ্বর্যা ও অভিষেক। আপাতত আগুন নিয়ন্ত্রণে। আগুনের ভিডিও সকাল থেকেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন