Fukrey Returns

ফার্স্ট লুক: ডবল মজা নিয়ে আসছে ‘ফুকরে রিটার্নস’

পোস্টার প্রকাশের পর থেকে ছবিটি নিয়ে জোরদার চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মিডিয়ার কাছেও ‘ফুকরে’র সিকুয়েল নিয়ে কোনও খবরই প্রায় ছিল না।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ অগস্ট ২০১৭ ১৮:৫৬
Share:

‘ফুকরে রিটার্নস’-এর পোস্টার। ছবি: এক্সেল এন্টারটেনমেন্টের টুইটার পেজের সৌজন্যে।

মুক্তি পেল ‘ফুকরে রিটার্নস’ ছবির পোস্টার। এক্সেল এন্টারটেনমেন্ট টুইটারে তাঁদের নতুন ছবির ফার্স্ট লুক প্রকাশ করেছে। গত বছরের ‘ফুকরে’ ছবির সিকুয়েল এই ‘ফুকরে রিটার্নস’। মৃঘদীপ সিংহ লাম্বাই নতুন ছবিটি পরিচালনা করেছেন।

Advertisement

আরও পড়ুন, রাখিতেই কেন সন্তানদের প্রথম ছবি শেয়ার করলেন কর্ণ?

পোস্টার প্রকাশের পর থেকে ছবিটি নিয়ে জোরদার চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার মানে এত দিন আড়ালে থেকেই চলেছে ছবির শুটিং! মিডিয়ার কাছেও ‘ফুকরে’র সিকুয়েল নিয়ে কোনও খবরই প্রায় ছিল না। সূত্রের খবর, শুটিং শেষ হওয়ার অপেক্ষাতেই নাকি ছিলেন নির্মাতারা। দিন কয়েক আগে প্যাক-আপ হতেই তাই ছবির প্রথম ঝলক শেয়ার করা হয়েছে দর্শকদের সঙ্গে।

Advertisement

!

আরও পড়ুন, মরাঠি পরিচালকের বলি ডেবিউতে বিগ বি!

ছবির গল্প নিয়ে এখনও মুখ খোলেননি কেউ। তবে এ বারও অভিনয় করছেন পুলকিত সম্রাট, আলি ফাজল, বরুণ শর্মা ও মনোজিৎ সিংহ। ছবিতে দেখা যাবে রিচা চাড্ডা, বিশাখা সিং ও প্রিয়া আনন্দকেও। রিচা জানিয়েছেন, এক জন পঞ্জাবি ডনের ভূমিকায় দেখা যাবে তাঁকে। তাঁর মতে, ‘ফুকরে’র থেকেও এই ছবি দেখে বেশি মজা পাবেন দর্শকরা। চিত্রনাট্য পড়েই নাকি রাজি হয়ে গিয়েছিলেন নায়িকা। বিশেষ করে নেগেটিভ চরিত্রের সঙ্গে কমেডির মিশেল বেশ চ্যালেঞ্জিং হবে বলেই মনে করছেন রিচা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন