রমরমা ‘বাহুবলী’র ফার্স্ট ডে ফার্স্ট শো

সত্যিই সার্থকনামা। ২৫০ কোটি টাকার ছবি ‘বাহুবলী’ শুক্রবার মুক্তি পেয়েছে বিশ্বের চার হাজারেরও বেশি সিনেমা হলে। ফার্স্ট ডে ফার্স্ট শো দেখতে রীতিমতো ভিড় জমেছে বিভিন্ন হলের বাইরে। অনেক হলেই বাক বিতন্ডায় জড়িয়েছেন দর্শকরা। আর প্রচারেরও নয়া কৌশল নিয়েছে টিম ‘বাহুবলী’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১০ জুলাই ২০১৫ ১৯:৫২
Share:

সত্যিই সার্থকনামা। ২৫০ কোটি টাকার ছবি ‘বাহুবলী’ শুক্রবার মুক্তি পেয়েছে বিশ্বের চার হাজারেরও বেশি সিনেমা হলে। ফার্স্ট ডে ফার্স্ট শো দেখতে রীতিমতো ভিড় জমেছে বিভিন্ন হলের বাইরে। অনেক হলেই বাক বিতন্ডায় জড়িয়েছেন দর্শকরা। আর প্রচারেরও নয়া কৌশল নিয়েছে টিম ‘বাহুবলী’। কখনও তেলেঙ্গনার একটি কলেজের পড়ুয়ারা ছবিটি দেখতে হলে যাবে বলে প্রিন্সিপালের কাছে ছুটির লিখিত আবেদন করেছে বলে ফেসবুকে পোস্ট করছে তারা। আবার কখনও বা কোম্পানীর সিইও-র কাছে ‘বাহুবলী দেখবার জন্য অফিস ফাঁকা’ এই মর্মে দু়ঃখ প্রকাশ করে চিঠিও পাঠিয়েছে তারা। সেই আবেদন আবার পত্র তুলে ধরেছে সোশ্যাল ওয়ালে। যদিও এ সবই পাবলিসিটি স্টান্ট। সব মিলিয়ে ‘বাহুবলী’ বেশ বল নিয়েই কাটিয়ে দিল প্রথম দিন।

Advertisement

ইতিমধ্যেই এই ছবির গায়ে লেগেছে ‘ভারতের ট্রয়’ বা ‘ভারতের হারকিউলিস’-জাতীয় ট্যাগ। এ কথাও শোনা যাচ্ছে, এখনও পর্যন্ত এটিই এ দেশের সব থেকে ব্যয় বহুল ছবি। এস এস রাজামৌলি পরিচালিত তামিল-তেলুগু ডবল ভার্সন ছবি ‘বাহুবলী’-কে ঘিরে স্বভাবতই দর্শকের কৌতূহল তুঙ্গে। জানা গিয়েছে, তিন বছর ধরে ‘বাহুবলী’র শ্যুটিং হয়েছে। এতে অভিনয় করেছেন প্রভাস, রানা দুগ্গুবাতি, অনুষ্কা এবং তমন্না। হিন্দি এবং মলয়ালম ভাষায় ছবিটিকে ডাব করাও হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন