Fardeen Khan

Fardeen Khan: করোনা আক্রান্ত ফারদিন খান, উপসর্গহীন প্রাক্তন বলি অভিনেতা

ফারদিন খানের তুতো বোন  এবং হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সদ্যই করোনামুক্ত হয়েছেন। তার আগে করোনা পজিটিভ হয়েছিলেন হৃতিকও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২২ ১৪:০৭
Share:

করোনা আক্রান্ত ফারদিন খান

আরও এক বলি তারকা করোনার কবলে। কোভিডে আক্রান্ত হলেন প্রাক্তন অভিনেতা ফারদিন খান। বুধবার টুইট করে সে কথা জানালেন তিনি। আপাতত নিভৃতবাসে আছেন।

Advertisement

টুইটে ফারদিন লিখলেন, ‘কোভিড পজিটিভ হয়েছি। ভাগ্যক্রমে আমি উপসর্গহীন। করোনা থেকে আরোগ্যের পথে যাঁরা রয়েছেন, তাঁদেরকে আমি শুভেচ্ছা জানাই। বাকিদের আমার অনুরোধ, কোনও রকম সন্দেহ হলে, করোনা পরীক্ষা করাতে থাকুন। কারণ এই ভাইরাস শিশুদেরও আক্রমণ করছে। সকলকেই খুব সাধারণ ওষুধ দিয়ে চিকিৎসা করানো হচ্ছে।’

ফারদিন খানের তুতো বোন এবং হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান সদ্যই করোনামুক্ত হয়েছেন। তার আগে করোনা পজিটিভ হয়েছিলেন হৃতিকও। যদিও তিনি নিজে সে কথা কাউকে জানাননি।

Advertisement

সুনীল শেট্টির ছেলে অহন শেট্টি এবং তারা সুতারিয়ার ছবি ‘তড়প’-এর প্রিমিয়ারে শেষ বার ফারদিনকে দেখা গিয়েছে। কিন্তু তাঁকে খুব বেশি সাংবাদিকদের সামনে আসতে দেখা যায় না। অভিনয় ছাড়ার পর থেকেই তিনি নিজেকে গুটিয়ে রাখতে পছন্দ করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন