Tanusree Chakraborty

Tonusree: বুকে অল্প ব্যথা, কাশি, জ্বর! কোভিডে আক্রান্ত তনুশ্রী চক্রবর্তী

আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল অভিনেত্রীর সঙ্গে, এর মধ্যে তিনি শ্যুটিংয়ে কোথাও গিয়েছিলেন?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ১৪:২৯
Share:

তনুশ্রী চক্রবর্তী।

দিন দুই ধরে ভালই জ্বর। সঙ্গে সারা শরীরে ব্যথা, কাশি আছেই। আর আছে বুকে হাল্কা ব্যথা, চাপধরা ভাব। উপসর্গ দেখে কোভিড পরীক্ষা করিয়েছেন তনুশ্রী চক্রবর্তী। সোমবার রিপোর্ট জানিয়েছে, তিনিও পজিটিভ! তনুশ্রী আপাতত তারকাদের করোনা আক্রান্তের তালিকায় নবতম সংযোজন। রিপোর্ট পাওয়ার পরেই নিজেকে সবার থেকে বিচ্ছিন্ন করে নিয়েছেন। নিভৃতবাসে রয়েছেন নিজের বাড়িতেই।

Advertisement

মঙ্গলবার তনুশ্রী এ খবর জানিয়েছেন তাঁর অফিসিয়াল ফেসবুক পেজে।

আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল অভিনেত্রীর সঙ্গে। এর মধ্যে তিনি শ্যুটিংয়ে কোথাও গিয়েছিলেন?

তনুশ্রীর দাবি, তিনি কোথাও বেরোননি এর মধ্যে। তাঁর কাছেও কেউ আসেননি। তার পরেও সংক্রমিত হয়ে বিস্মিত তিনি নিজেই। মঙ্গলবার তিনি অনুরাগীদেরও এ খবর জানিয়েছেন অফিসিয়াল ফেসবুক পেজে। লিখেছেন, ‘তিন দিন আগেই করোনা পরীক্ষা করিয়েছিলাম। তখন নেগেটিভ এসেছিল। গত দিন দিনেও কোথাও বেরোইনি। তার মধ্যেই আচমকাই জ্বর, কাশি, বুকে ব্যথা। পরীক্ষার রেজাল্ট এ বার পজিটিভ!’

Advertisement

নিভৃতবাসের পাশাপাশি চিকিৎসকের পরামর্শ মেনে গার্গলিং, ভেপার নিচ্ছেন। প্রয়োজনীয় ওষুধও খাচ্ছেন। জ্বর এখন অনেকটাই কম। তবে দুর্বলতা আছে। সেই অনুযায়ী খাওয়া দাওয়া করছেন। আপাতত সম্পূর্ণ বিশ্রামে রয়েছেন তনুশ্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন