Pornographic Video

Pari Paswan: পানীয়তে নেশার দ্রব্য মিশিয়ে পর্ন শ্যুট, বিস্ফোরক মিস ইন্ডিয়া ইউনিভার্স

পরী আদপে ঝাড়খন্ডের বাসিন্দা। সংবাদমাধ্যম সূত্রে খবর, পরীর ঠান্ডা পানীয়তে মাদক মিশিয়ে দেওয়া হয়। তিনি অচেতন হয়ে পড়লে তাঁকে দিয়ে পর্ন শ্যুট করানো হয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২১ ১৮:৫৫
Share:

বিস্ফোরক অভিযোগ আনলেন পরী।

ফের পর্ন তৈরির অভিযোগ বলিউডে। প্রাক্তন মিস ইন্ডিয়া ইউনিভার্স পরী পাসোয়ান বিস্ফোরক অভিযোগ আনলেন। তিনি জানিয়েছেন, বলিউডের এক প্রযোজনা সংস্থা তাঁর পানীয়তে নেশাজাত দ্রব্য মিশিয়েছিল এবং তারপর পর্ন শ্যুট করেছিল।

Advertisement

পরী আদপে ঝাড়খন্ডের বাসিন্দা। সংবাদমাধ্যম সূত্রে খবর, পরীর ঠান্ডা পানীয়তে মাদক মিশিয়ে দেওয়া হয়। তিনি অচেতন হয়ে পড়লে তাঁকে দিয়ে পর্ন শ্যুট করানো হয়। জ্ঞান ফেরার পর পুরো বিষয়টি জানতে পারলে প্রশাসনের সাহায্য চান পরী।

তবে এই প্রথম বিতর্কে জড়াননি পরী। অতীতে স্বামী নীরজ পাসোয়ান এবং শ্বশুরবাড়ির সদস্যের বিরুদ্ধে পণের জন্য অত্যাচারের অভিযোগ আনেন। পরীর স্বামীকে গ্রেফতারও করা হয়।

Advertisement


অন্য দিকে পরীর শ্বশুরবাড়ির অভিযোগ, পরী পর্ন ছবি শ্যুট করেন এবং অন্যদেরও এই কাজ করতে বাধ্য করেন। তাঁদের আরও অভিযোগ, পরী একটি ১২ বছরের ছেলের মা এবং অতীতে দুই যুবককে বিয়ে করেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন