Urine

Model Sells Urine: একটি পাত্রের মূল্য ৫,২০০, নিজের প্রস্রাব বিক্রি করছেন প্রাক্তন মডেল ক্যাকটাস

ভিডিয়োতে তিনি ১০ মিনিট ধরে প্রস্রাব করে অনুরাগীদের অবাক করে দেন। স্বাস্থ্যের কথা মাথায় রেখে মাসে এক-দু’বারের বেশি এই ভিডিয়ো করেন না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২২ ১৩:৩০
Share:

১০ মিনিট ধরে প্রস্রাব করার ভিডিয়ো পোস্ট করেন মডেল

কতই রঙ্গ দেখি দুনিয়ায়! কেউ কেউ এমনই ভাবছেন ক্যাকটাস কিউটির গল্প শুনে। কেউ আবার খুব আনন্দেই প্রাক্তন মডেল-চিত্রগ্রাহকের সঙ্গে তাল মিলিয়েছেন। ক্যাকটাস নতুন ব্যবসা শুরু করেছেন। অনলাইনে নিজের প্রস্রাব বিক্রি করছেন তিনি। বিভিন্ন মাপের পাত্রে করে বিক্রি হচ্ছে তাঁর প্রস্রাব। ভিন্ন ভিন্ন মূল্যে। যেমন একটি মাপের পাত্রের মূল্য পাঁচ হাজার দুই শত টাকা।

তা ছাড়া নিজের প্রস্রাব করার ভিডিয়ো পোস্ট করেছেন তিনি নেটমাধ্যমে। তাঁর অনুরাগীরা সেই ভিডিয়োর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন। সেই ভিডিয়োতে তিনি ১০ মিনিট ধরে প্রস্রাব করে অনুরাগীদের অবাক করে দেন। বিষয়টি তিনি নিজেও উপভোগ করেন।

Advertisement

স্বাস্থ্যের কথা মাথায় রেখে প্রাক্তন মডেল মাসে এক-দু’বারের বেশি এই ভিডিয়ো অবশ্য করেন না।অনুরাগীরা সেই ভিডিয়ো দেখে এতই বিস্মিত হয়ে যান যে পাত্র ভরা প্রস্রাব কিনতে চান।
মডেলের কথায় জানা যায়, তাঁর খদ্দেররা আবার সেই পাত্র ভরা প্রস্রাব জমিয়ে বরফ তৈরি করেন। তা ছাড়া কেউ প্রস্রাবের পরিমাণ সংক্রান্ত বিশেষ কোনও দাবি জানালে, সেই মতো প্রস্রাব বিক্রি করেন ক্যাকটাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন