Rhea Chakraborty

Rhea Chakraborty: আলিবাগের বিলাসবহুল হলিডে হোমে রিয়া, প্রতি রাতে ঘরের ভাড়া জানেন?

রিয়ার পোস্ট করা একাধিক ছবি বলে দিচ্ছে, একটি বিলাসবহুল হলিডে হোম আপাতত তাঁর ঠিকানা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ২১:২৯
Share:

শহর থেকে দূরে ছুটি কাটাচ্ছেন রিয়া।

শহুরে ব্যস্ততাকে ফাঁকি দিয়ে অবসর যাপন রিয়া চক্রবর্তীর। মুম্বই থেকে খানিক দূরে আলিবাগের একটি হলিডে হোমে ছুটি কাটাচ্ছেন বঙ্গতনয়া। সেই ছবি ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

Advertisement

রিয়ার পোস্ট করা একাধিক ছবি বলে দিচ্ছে, একটি বিলাসবহুল হলিডে হোম আপাতত তাঁর ঠিকানা। সেখানে একটি বড় পুল রয়েছে। সেই পুলের ধারে যোগাসন করছেন রিয়া। বাগানে ঘেরা সেই হলিডে হোমে রয়েছে একটি বিশালাকার শোওয়ার ঘর। সেই ঘরে রয়েছে গদিওয়ালা বড় খাট। দামি কাঠের আসবাব, সোফা, চেয়ার এবং টেবিল। রিয়ার ঘরের বিশাল জানলায় চোখ রাখলেই দেখা যাবে বাইরের মনোরম দৃশ্য।

বিলাসবহুল হলিডে হোমে থাকছেন রিয়া।


রিয়ার মতো এই বিলাসবহুল হলিডে হোমে ছুটি কাটাতে পারেন আপনিও। কিন্তু জানেন কি, এখানে একটি ঘরের রাত প্রতি ভাড়া কত? মুম্বইয়ের এক সংবাদমাধ্যম সূত্রে খবর, এই হলিডে হোমে একটি ঘরের রাত প্রতি ভাড়া ৩৫ হাজার ২০০ টাকা।

Advertisement

পুলের ধারে যোগাসন করছেন রিয়া

আপাতত আলিবাগের এই বিলাসবহুল হলিডে হোমে দিন যাপন করছেন রিয়া। কিন্তু তাঁর সঙ্গী কে বা কারা হয়েছেন, সে বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন রিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন