nusrat jahan

Friendship Day 2021: নিঃস্বার্থ ভালবাসা এতই দামি যে তাকে হারাতে ভয় করে: নুসরত

যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জনে সিলমোহর পড়ার আগেই প্রেম হারানোর কথা কেন বললেন নুসরত?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২১ ১৪:১৭
Share:

নুসরত জাহান

ভালবাসা না পাওয়ার ভয় পান সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান? বন্ধুত্ব দিবসে প্রেম, বন্ধুত্ব নিয়ে কথা বলার মাঝেই কোথাও যেন তাঁর মনের ভিতরের আতঙ্ক প্রকাশ পেল। যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জনে সিলমোহর পড়ার আগেই প্রেম হারানোর কথা কেন বললেন নুসরত? বন্ধুত্ব দিবসে কী লিখলেন অভিনেত্রী?

Advertisement

রবিবার দুপুরে নিজের একটি ছবি পোস্ট করলেন অন্তঃসত্ত্বা নুসরত। সঙ্গে যশের পোষ্য সারমেয়ও রয়েছে। তাঁকে আদর করছেন অভিনেত্রী। ছবির সঙ্গে লিখলেন, ‘যে তোমার কাছে থেকে কিছু না পাওয়ার আশা না করেই তোমাকে ভালবাসবে, এমন কাউকে খুঁজে পাওয়া বড়ই সুন্দর। নিঃস্বার্থ ভালবাসা এতই দামি যে ভয় করে, তাকে ধরে রাখতে পারব তো? কোনও অহংকার এই ভালবাসার মূল্য বুঝবে না। স্বার্থপর দুনিয়ায় নিঃস্বার্থ বন্ধুত্ব পাওয়া দুষ্কর। শুভ বন্ধুত্ব দিবস।’

প্রশ্ন জাগে, তাঁর এই লেখার মধ্যে কেবল সারমেয়র প্রতি তাঁর প্রেম ও বন্ধুত্বের কথাই লিখলেন নাকি অভিমানও প্রকাশ পেল? এই অভিমান কি কেবল দুনিয়ার কটাক্ষের প্রতি, নাকি অন্য কারও কথাও লুকিয়ে রয়েছে লেখার মধ্যে?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন