Boney Kapoor

কর্নাটক সীমান্তে আটক বনির গাড়ি, কত লাখ টাকার রুপো উদ্ধার হল জাহ্নবীর বাবার কাছ থেকে?

সামনেই কর্নাটকে নির্বাচন। এর মাঝেই বনি কপূরের গাড়ি আটক করা হল সেই রাজ্যের সীমান্ত থেকে। উদ্ধার করা হল নথি-বহির্ভূত রুপোর বাসন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৮:৩২
Share:

কর্নাটক সীমান্ত থেকে আটক বনি কপূরের গাড়ি। গ্রাফিক: সনৎ সিংহ।

কর্নাটক সীমান্তে আটক করা হল প্রযোজক বনি কপূরের গাড়ি। সূত্রের খবর, জাহ্নবীর বাবার গাড়ি থেকে প্রায় ৬৬ কেজির নথি-বহির্ভূত রুপো উদ্ধার করেছে নির্বাচন কমিশন।

Advertisement

সামনেই কর্নাটকে নির্বাচন। এমনিতেই কড়াকড়ি বেড়ে গিয়েছে রাজ্যের লাগোয়া সীমান্ত এলাকায়। শুক্রবার দাবনাগিরি এলাকার চেকপোস্ট থেকে একটি বিএমডব্লিউ গাড়িকে আটক করে নির্বাচন কমিশন। প্রায় ৬৬ কেজি রুপোর বাসন উদ্ধার হয় ওই গাড়ি থেকে। যার মধ্যে রুপোর চামচ, থালা, জলের পাত্র-সহ প্রায় ৩৯ লাখ টাকার রুপো উদ্ধার করা হয়।

চেন্নাই থেকে পাঁচটি বাক্সে ভরে ওই বাসন নিয়ে যাওয়া হচ্ছিল মুম্বইতে। প্রয়োজনীয় নথি না থাকায় যে বিএমডব্লিউ গাড়ি করে নিয়ে আসা হচ্ছিল, সেটিকে আটক করে স্থানীয় পুলিশ। গাড়ির চালক সুলতান খান ছাড়াও গাড়িতে ছিলেন হরি সিংহ নামের এক ব্যক্তি। গাড়ির কাগজপত্র যাচাই করতে দেখা যায়, বেভিউ প্রোজেক্ট প্রাইভেট লিমিটেডের এই গাড়ি আসলে বনি কপূরের সংস্থার।

Advertisement

সূত্রের খবর, গাড়ির চালককে বেশ কিছু ক্ষণ জিজ্ঞাসাবাদ করার পর তিনি জানান, এই বহূমূল্যের জিনিস প্রযোজকের পারিবারিক সম্পত্তি। তবে পুলিশের তরফে এই বিষয়ে এখনও কোনও কিছু জানানো হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন