Entertainmwnt News

ভালবাসার দিনে বসছে ‘গান পিরিতি’র আসর

নজরুল মঞ্চে বসবে ‘গান পিরিতি’র আসর। অংশ নেবেন জেমস, সাহানা বাজপেয়ী, অনুপম রায়, ইমন চক্রবর্তী এবং ঐশী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৮ ১৬:৪২
Share:

সাহানা বাজপেয়ী, অনুপম রায়, ইমন চক্রবর্তী।

প্রেমের দিন, ভালবাসার দিন— ভ্যালেন্টাইনস ডে। আর তাই এ বার হতে চলেছে ‘পিরিতি’রও দিন।

Advertisement

সৌজন্যে ‘গান পিরিতি’। আগামী বুধবার ভ্যালেন্টাইনস ডে-র দিন এসভিএফ-এর আয়োজনে নজরুল মঞ্চে বসবে ‘গান পিরিতি’র আসর। অংশ নেবেন জেমস, সাহানা বাজপেয়ী, অনুপম রায়, ইমন চক্রবর্তী এবং ঐশী।

আগামীকাল কোন কোন গান দিয়ে অনুষ্ঠান সাজাবেন সাহানা? শিল্পীর কথায়, ‘‘ভালবাসার দিন। ভালবাসার গানই গাইব। রবীন্দ্রনাথের গান, লোকগান আর নিজের লেখা গান দিয়ে সাজাব অনুষ্ঠান।’’ ভ্যালেন্টাইনস ডে তাঁর কাছে কতটা গুরুত্বপূর্ণ? হেসে উঠে সাহানা বললেন, ‘‘গানের সঙ্গেই তো সবচেয়ে বেশি প্রেম আমার। আর আগামিকাল দুই বাংলার শিল্পীরা একসঙ্গে এক মঞ্চে গাইবেন, এটা কালকের জন্য খুব রেলিভ্যান্ট।’’

Advertisement

অনুপম শেয়ার করলেন, ‘‘ভ্যালেন্টাইনস ডে-র দিন এসভিএফ-এর সঙ্গে আমার সম্পর্ক বেশ পুরনো। আমার দুটো অ্যালবাম ‘দূরবীনে চোখ রাখব না’ (২০১২) এবং ‘দ্বিতীয় পুরুষ’ (২০১৩) ভ্যালন্টাইনস ডে-র দিনই এসভিএফ থেকে বেরিয়েছিল। আগামী কাল অনেক প্রেমের গান গাইব। চেষ্টা করব যাত ঘণ্টাখানেক শ্রোতাদের প্রেমে আবদ্ধ রাখা যায়।’’

আরও পড়ুন, ঋত্বিকের সঙ্গে ঝামেলা? মুখ খুললেন অরিন্দম

‘গান পিরিতি’ নিয়ে খুব উত্তেজিত ইমন। তাঁর কথায়, ‘‘আমি এই অনুষ্ঠানে না থাকলেও এতটাই এক্সাইটেড থাকতাম। আগামীকাল সুফি, ফোক, রবীন্দ্রসঙ্গীত— বিভিন্ন ধরনের গান গাইব।’’ আর আপনার নিজের গান? ‘‘হ্যাঁ, তা-ও থাকবে। নিজের গান তো নিজেকেই প্রোমোট করতে হবে’’ বললেন গায়িকা।

আরও পড়ুন, স্বস্তিকা, তনুশ্রীদের নিয়ে এই সব বললেন মীর!

এসভিএফ-এর তরফে এই উদ্যোগ প্রথম। সূত্রের খবর, এর পর প্রতি বছরই এই ধরনের উদ্যোগ নেওয়ার পরিকল্পনা রয়েছে তাঁদের।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন