Gauhar Khan

Gauhar Khan: ফলওয়ালার ভ্যান থেকে ফল ছুড়ে ফেলার ভিডিয়োয় ক্ষুব্ধ গওহর, আর্থিক সাহায্যের প্রতিশ্রুতি

সেই মহিলা ভোপালের এক বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা। সম্ভবত তাঁর গাড়ির সঙ্গে ফলওয়ালার ভ্যানের হাল্কা ধাক্কা লেগেছিল। আর তাই এত কাণ্ড।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২২ ১২:৩৬
Share:

ভিডিয়ো দেখে ক্ষুব্ধ গওহর

ভোপালের রাস্তায় এক মহিলার কাণ্ডে হতভম্ব, ক্ষুব্ধ নেটমাধ্যম। ব্যতিক্রমী নন বলিউড অভিনেত্রী গওহর খানও। ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়া সেই ভিডিয়ো দেখে নিজেকে আটকাতে পারলেন না তিনি। এগিয়ে এলেন সাহায্যের জন্য।

Advertisement

কী রয়েছে সেই ভিডিয়োয়?

দূর থেকে দেখা যাচ্ছে, এক মহিলা রাগে চিৎকার করতে করতে এক ফলওয়ালার ভ্যান থেকে ফল ছুড়ে ছুড়ে মাঝ রাস্তায় ফেলে দিচ্ছেন। পাশ দিয়ে গাড়ি বা বাইক দাঁড়িয়ে কাণ্ড দেখতে ভিড় জমাচ্ছে। কোনও গাড়ির সামনে পড়ে ফলগুলি নষ্টও হচ্ছে। ভোপালের সেই ভিডিয়ো পাপারাৎজিদের দৌলতে চার দিকে ছড়িয়ে পড়েছে।

Advertisement

গওহর খান ভিডিয়োর মন্তব্য বাক্সে সেই ফলওয়ালার পরিচয় যোগাযোগ জোগাড় করে দেওয়ার আর্জি জানিয়েছেন। আর্থিক সাহায্য করার প্রতিশ্রুতি দিয়ে জানিয়েছেন, তাঁর ভ্যানের সমস্ত ফল কিনে নিতে চান তিনি। একইসঙ্গে সেই মহিলাকে তিরস্কারও করেছেন গওহর।

জানা গিয়েছে, সেই মহিলা ভোপালের এক বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা। সম্ভবত তাঁর গাড়ির সঙ্গে ফলওয়ালার ভ্যানের হাল্কা ধাক্কা লেগেছিল বলে তিনি ফলওয়ালার ভ্যান থেকে ফল ছুড়ে ছুড়ে ফেলেন রাস্তায়। ভোপালের কালেক্টর জানিয়েছেন, এই বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন