Shah Rukh Khan

Shah Rukh Khan- Gauri Khan: খুব অধিকারবোধ দেখায়! শাহরুখের সঙ্গে সম্পর্ক রাখতে চাননি গৌরী

কর্ণ জোহরের চ্যাট শোয়ে এসে সে কথা ফাঁস করেছিলেন গৌরী স্বয়ং। শাহরুখের থেকে আলাদা থাকতে চাওয়ার কথা জানিয়েছিলেন নির্দ্বিধায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২২ ১৫:৪৭
Share:

তিন দশকের দাম্পত্য। তিন সন্তানকে নিয়ে সুখের সংসার। যাবতীয় ওঠাপড়ার মাঝেই নিজেদের গুছিয়ে রেখেছেন তাঁরা। শাহরুখ খান এবং গৌরী খান। কিন্তু এক সময় ভাঙতে বসেছিল তাঁদের সম্পর্ক?

Advertisement

কর্ণ জোহরের চ্যাট শোয়ে এসে সে কথা ফাঁস করেছিলেন গৌরী স্বয়ং। শাহরুখের থেকে আলাদা থাকতে চাওয়ার কথা জানিয়েছিলেন নির্দ্বিধায়। স্মৃতিচারণ করে শাহরুখ-পত্নী বলেন, “আমি তখন কলেজে পড়তাম। বয়স কম ছিল। মনে হয়েছিল, এত অল্প বয়সে বউয়ের কথা ভাবা ঠিক হবে না।”

নিজের মতো করে থাকতে চাইছিলেন গৌরী। সেই পথ প্রশস্ত করতেই শাহরুখের সঙ্গে সম্পর্ক থেকে সাময়িক বিরতি চেয়েছিলেন। তাঁর কথায়, “শাহরুখ আমার উপর খুব অধিকারবোধ দেখাত।” বন্ধুদের সঙ্গে সময় কাটাতে, সকলের সঙ্গে ইচ্ছে মতো মিশতে তাই প্রেমিকের থেকে আলাদা হওয়া ছাড়া আর কোনও উপায় দেখেননি তিনি। তবে সেই বিচ্ছেদ পর্ব খুব বেশিদিন টেকেনি। শাহরুখের থেকে দূরত্ব সহ্য না করতে পেরে শেষমেশ তাঁর কাছেই ফিরে যান গৌরী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন