রণবীরের ফ্ল্যাট সাজাচ্ছেন গৌরী

বান্দ্রায় ঋষি-নীতুর ছেলের পঁয়ত্রিশ কোটির ফ্ল্যাটের ইন্টেরিয়র ডিজাইনার শাহরুখ খানের স্ত্রী।বান্দ্রায় ঋষি-নীতুর ছেলের পঁয়ত্রিশ কোটির ফ্ল্যাটের ইন্টেরিয়র ডিজাইনার শাহরুখ খানের স্ত্রী।

Advertisement
শেষ আপডেট: ২১ অক্টোবর ২০১৬ ০০:০০
Share:

রণবীর কপূর

আজকাল প্রায়ই নাকি ‘মন্নত’-এ দেখা যাচ্ছে তাঁকে। সাতসকাল কিংবা মধ্যরাত, যখন তখন শাহরুখ খানের ডেরায় হাজির হচ্ছেন রণবীর কপূর।

Advertisement

কখনও হাতে ড্রইং বোর্ড, কখনও ফুলের তোড়া। ক্যামেরা দেখলেই এড়িয়ে যাচ্ছেন। তা হলে?

আসলে, বান্দ্রায় পালি হিলে নিজের নতুন বাড়ি সাজানোর জন্য রণবীর খুঁজে পেয়েছেন এক ইন্টেরিয়র ডিজাইনারকে। যিনি যত্ন নিয়ে রণবীরের বাড়ি সাজাচ্ছেন।

Advertisement

গৌরী খান

হ্যাঁ, তাঁর নাম, গৌরী খান। শাহরুখ খানের স্ত্রী। কয়েক মাস আগে লন্ডনে কর্ণ জোহরের জন্মদিনের ফাঁকে রণবীর এবং গৌরী ঘুরে বেড়িয়েছিলেন শহরের বিভিন্ন প্রান্তে, ঘর সাজানোর জিনিসের সন্ধানে। “গৌরী এর আগেও কয়েকজন বন্ধু-বান্ধবের ঘর সাজিয়েছেন। রণবীর ওকে অনুরোধ করতেই রাজি হয়ে যায় ,” বলছিলেন গৌরীর এক ঘনিষ্ঠ বন্ধু।

নিজের নতুন বাড়িতে যাওয়ার আগে, রণবীর অবশ্য এই মুহূর্তে দেওনারে আরকে কটেজে ঠাকুমা কৃষ্ণারাজ কপূরের সঙ্গে সময় কাটাচ্ছেন।

নতুন ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ নিয়ে বিতর্ক চলছেই। কিন্তু সে সবে কান না দিয়ে, গৌরীর সঙ্গে এখন কিউরিও কেনায় মন দিয়েছেন কপূরবাড়ির ছোট ছেলে। তবে নতুন বাড়িতে একা যাচ্ছেন, নাকি দোকা? সে প্রশ্নের উত্তর আপাতত মিলছে না!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন