টানা ২১ দিন নিভৃতবাস, অবশেষে করোনামুক্ত জেনেলিয়া

করোনায় আক্রান্ত হওয়ার খবর জানাননি অনুরাগীদের। অবশেষে ২১ দিন পর নিজেই করোনা মুক্ত হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় সবার সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী জেনেলিয়া দেশমুখ। জেনেলিয়া জানান,  গত ২১ দিন বাড়িতেই নিভৃতবাসে ছিলেন তিনি। ছিলেন একেবারেই উপসর্গহীন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২০ ২২:০৩
Share:

জেনেলিয়া।

করোনায় আক্রান্ত হওয়ার খবর জানাননি অনুরাগীদের। অবশেষে ২১ দিন পর নিজেই করোনা মুক্ত হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় সবার সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী জেনেলিয়া দেশমুখ। জেনেলিয়া জানান, গত ২১ দিন বাড়িতেই নিভৃতবাসে ছিলেন তিনি। ছিলেন একেবারেই উপসর্গহীন।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় জেনেলিয়া লেখেন, “গত ২১ দিন আমার জীবনের সবচেয়ে চ্যালেঞ্জিং সময় ছিল। একাকীত্ব যে কী যন্ত্রণার তা এই কয়েক দিনে বুঝেছি। আবারও পরিবারকে কাছে পেয়ে আমি খুশি।” জেনেলিয়ার সুস্থতার খবরে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুরা। স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন স্বামী রিতেশ।

করোনার হানা থেকে ছাড় পায়নি বলিউড। দিন কয়েক আগেই করোনায় আক্রান্ত হয়েছিল জয়া বাদে গোটা বচ্চন পরিবার। তবে এখন ভাল আছেন তাঁরা। ভাল আছেন জেনেলিয়াও। ২০১২ সালে অভিনেতা রিতেশ দেশমুখকে বিয়ে করেন জেনেলিয়া। তাঁদের দুই সন্তান রয়েছে। রিয়ান এবং রাইল।

Advertisement

দেখুন জেনেলিয়ার পোস্ট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন