Roshni Bhattacharya

সমুদ্রের পারে রোশনির ঠোঁটে ঠোঁট তূর্যের, ফ্রেমবন্দি নায়িকার মধুচন্দ্রিমার মুহূর্ত

ন’দিন হল সাত পাকে বাঁধা পড়েছেন রোশনি আর তূর্য। বিয়ের প্রতিটা মুহূর্তকে যে পরতে পরতে উপভোগ করেছেন তাঁরা, তা তাঁদের ইনস্টাগ্রামে স্পষ্ট। এ বার ফ্রেমবন্দি রোশনির মধুচন্দ্রিমার মুহূর্ত

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১৭:৪৪
Share:

বৌভাত মিটতে না মিটতেই মধুচন্দ্রিমার উড়ে গিয়েছেন রোশনি ভট্টাচার্য এবং তূর্য সেন। ছবি: ইনস্টাগ্রাম।

৮ ডিসেম্বর ধুমধাম করে বিয়ে সেরেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। স্বামী তূর্য সেন আদ্যোপান্ত ব্যবসায়ী। বৌভাত মিটতে না মিটতেই মধুচন্দ্রিমার উড়ে গিয়েছেন নবদম্পতি। ক্রাবি আইল্যান্ডে চুটিয়ে ঘুরে বেড়াচ্ছেন নায়িকা। স্বপ্নের বিয়ে। তার পর মধুচন্দ্রিমা। এই দিনগুলির অপেক্ষাতেই ছিলেন তাঁরা।

Advertisement

আপাতত শুধুই একে অপরের সঙ্গে সময় কাটানোই লক্ষ্য। তাই তো প্রতি মুহূর্তকে ফ্রেমবন্দি করতে ভুললেন না রোশনি। নীল বিকিনিতে সমুদ্রতটে অভিনেত্রী। পিৎজ়া, সামুদ্রিক খাবারে পেটপুজো। তার সঙ্গে ছোট ছোট প্রেমের মুহূর্ত। নতুন বৌয়ের ঠোঁটে মিষ্টি চুমু এঁকে দিলেন তূর্য। নিজেদের ছবি পোস্ট করে রোশনি লেখেন,“এগুলোই তো আমি ভালবাসি।”

প্রায় অনেক দিনের সম্পর্ক তাঁদের। এক বছর আগে সইসাবুদ করে সেরে ফেলেছিলেন আইনি বিয়ে। বাকি ছিল এই সামাজিক অনুষ্ঠানের। গোলাপি বেনারসি, সঙ্গে সোনার গয়নায় সেজেছিলেন রোশনি। অন্য দিকে, তূর্য একদম খাঁটি বাঙালি জামাই। সিঁদুরদান, মালাবদল— সব মিলিয়ে জমে উঠেছিল বিয়ের আসর। আইনি বিয়ের পর রোশনির সামাজিক বিয়ে নিয়ে নানা রকম আলোচনা শুরু হয়েছিল। অনেকে আবার ‘দ্বিতীয় বিয়ে’-র আখ্যা দিয়ে ব্যঙ্গ করেছিলেন। তবে রোশনি-তূর্যের কোনও পরোয়া নেই। তাঁরা একে অপরের সঙ্গে বুঁদ। রোশনিকে আবারও পর্দায় দেখার অপেক্ষায় দর্শক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন