Entertainment News

কেমন আছেন সোনালি? জানালেন তাঁর স্বামী

গোল্ডি জানিয়েছেন, কেমোথেরাপি শুরু হয়েছে সোনালির। চিকিত্সকদের সম্পূর্ণ সহযোগিতা করছেন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ অগস্ট ২০১৮ ১২:৪৫
Share:

সোনালি বেন্দ্রে। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছিলেন এই খবর। বিদেশে তাঁর চিকিত্সা চলছে। এখন কেমন আছেন সোনালি? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আপডেট দিলেন তাঁর স্বামী গোল্ডি বহেল।

Advertisement

গোল্ডি জানিয়েছেন, কেমোথেরাপি শুরু হয়েছে সোনালির। চিকিত্সকদের সম্পূর্ণ সহযোগিতা করছেন অভিনেত্রী। গোল্ডির কথায়, ‘আপনাদের সমর্থনের জন্য অনেক ধন্যবাদ। ও এখন স্থিতিশীল। কোনও জটিলতা ছাড়াই চিকিত্সা চলছে। এটা অনেক বড় জার্নি। আমরা খুব সদর্থক ভাবে শুরু করতে পেরেছি।’

সোনালি জানিয়েছিলেন, এই অসুখ শরীরে ছড়িয়ে পড়লেও (মেটাস্টেসিস) এত দিন তা টেরই পাননি। সম্প্রতি শরীরে কিছু ব্যথা হচ্ছিল। তা নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। তার জেরে কিছু পরীক্ষা করাতে হয় তাঁকে। তাতেই তাঁর ক্যানসার ধরা পড়ে।

Advertisement

আরও পড়ুন, বায়োপিক দেখে কেন মন খারাপ হয়েছে সানির?

ইরফান খানের পর সোনালির ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা। 🙏

ইরফান খানের পর সোনালির ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন