Entertainment News

এ বার বাহুবলীর টিভি সিরিজ আনছেন রাজামৌলি

বাহুবলী লভারদের জন্য আরও এক সুখবর। কাটাপ্পা কেন মারল বাহুবলীকে— অমোঘ সেই প্রশ্নের উত্তর পেতে অপেক্ষা মাত্র আর কয়েক দিনের। এপ্রিলের শেষ সপ্তাহেই মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’।

Advertisement
শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০১৭ ১২:৫৭
Share:

বাহুবলী লভারদের জন্য আরও এক সুখবর। কাটাপ্পা কেন মারল বাহুবলীকে— অমোঘ সেই প্রশ্নের উত্তর পেতে অপেক্ষা মাত্র আর কয়েক দিনের। এপ্রিলের শেষ সপ্তাহেই মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’। কিন্তু সিনেমার আগেও এ বার চমক আছে আরও একটা। সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালক এসএস রাজামৌলি জানান, ‘বাহুবলী ২’ বক্স অফিস কাঁপানোর আগেই ছোট পর্দায় আসছে একটি টিভি সিরিজ। ‘দ্য রাইজ অব সিভাগামি’ নামের ছোট এই টিভি সিরিজটি আসলে বাহুবলীর প্রিক্যুয়েল। অর্থাৎ বাহুবলী শুরুর আগের ঘটনা দেখানো হবে এই টিভি সিরিজে। মূলত বাহুবলীর মা সিভাগামির উত্থান নিয়েই তৈরি হয়েছে ‘দ্য রাইজ অব সিভাগামি’। তবে কবে থেকে এই শো-এর সম্প্রচার শুরু হবে সেই নিয়ে এখনও মুখ খোলেননি পরিচালক।

Advertisement

আরও পড়ুন: ‘সপ্তককে আর মিস করি না, ফের বিয়ে করতে চাই’

শুটিংয়ের কাজে ব্যস্ত বাহুবলীর পরিচালক এসএস রাজামৌলি

Advertisement

রাজামৌলি জানালেন, ‘‘মাত্র ১৩টি এপিসোডে দেখানো হবে ‘দ্য রাইজ অব সিভাগমি’। ফলে এটা অন্যান্য ডেইলি সোপের থেকে অনেকটাই আলাদা।’’

সূত্রের খবর, আনন্দ নীলাকান্তনের লেখা বাহুবলী ট্রিলজির প্রথম বইটির উপরেই ভিত্তি করে তৈরি হবে ‘দ্য রাইজ অব সিভাগামি’। কী ভাবে মহিষমাথির রানি হলেন তিনি, কাটাপ্পার উত্থান হল কী ভাবে, সবটাই বলা হবে এই সিরিজে। এমনকী এই সিরিজের জন্য ৪০ জন নতুন চরিত্রও আনা হবে টিভির পর্দায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন