Entertainment News

আসছে ‘গোপাল ভাঁড়’…

‘গোপাল ভাঁড়’-এ গোপালের চরিত্রে অভিনয় করবে রক্তিম সামন্ত। এর আগে অ্যাঙ্কারিং করেছে রক্তিম।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০১৭ ১৬:৪২
Share:

গোপালের চরিত্রে অভিনয় করবে রক্তিম সামন্ত।

গোলগাল চেহারা। পরনে ধুতি। বাবা-মা চলে যাওয়ার পর কাকা-কাকিমার কাছে থাকে সে। পাড়ার লোকেরা তাকে ব্যঙ্গ-বিদ্রুপ করে। কিন্তু সে সব কিছুতেই মজা খুঁজে পায়। বরং তার দুষ্টুমিতেই অতিষ্ট হয়ে ওঠেন প্রতিবেশীরা।

Advertisement

সে গোপাল। গোপাল ভাঁড়। আগামী ৪ ডিসেম্বর থেকে প্রতিদিন সন্ধ্যা আটটায় গোপাল পৌঁছে যাচ্ছে দর্শকদের ড্রইংরুমে। সৌজন্যে স্টার জলসা। শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘গোপাল ভাঁড়’।

আরও পড়ুন, ‘বাবা’ হলেন সৌরভ!

Advertisement

এই ধারাবাহিকের ক্রিয়েটিভ ডিরেক্টর সাহানা দত্ত। চ্যানেল কর্তৃপক্ষের তরফে জানা গিয়েছে, গোপাল ভাঁড় বাঙালির অতি পরিচিত এক চরিত্র। অনেকের ছোটবেলার সঙ্গে জড়িয়ে আছে এই নাম। সে কথা মাথায় রেখেই নতুন ধারাবাহিকের বিষয় নির্বাচন করা হয়েছে। ঐতিহাসিক প্রেক্ষাপট তো থাকবেই, তবে মূল আকর্ষণ হাস্যরস।

আরও পড়ুন, টলিউডে অর্পিতার কামব্যাক, সৌজন্যে ‘চিত্রকর’

‘গোপাল ভাঁড়’-এ গোপালের চরিত্রে অভিনয় করবে রক্তিম সামন্ত। এর আগে অ্যাঙ্কারিং করেছে রক্তিম। সেই সুবাদে দর্শদের কাছে পরিচিত মুখে। তবে ‘গোপাল ভাঁড়’-এর চরিত্রে রক্তিমকে অন্য রূপে দেখা যাবে বলেই মত চ্যানেল কর্তৃপক্ষের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন