Bollywood Controversy

সাত বছর ধরে মুখ দেখাদেখি বন্ধ মামা-ভাগ্নের, অবশেষে কি বরফ গলল ক্রুষ্ণা ও গোবিন্দের!

চিড় ধরে মামা-ভাগ্নের সম্পর্কে। সাত বছর কেটে গিয়েছে, এ বার মান ভাঙল গোবিন্দের! কী জানালেন ক্রুষ্ণা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ১৯:২০
Share:

(বাঁ দিকে) ক্রুষ্ণা (ডান দিকে) গোবিন্দ। ছবি: সংগৃহীত।

৭ বছর পার হয়ে গিয়েছে। তবু সম্পর্কের বরফ যেন গলছে না, বলিউডের খ্যাতনামী মামা-ভাগ্নে জুটি ক্রুষ্ণা ও গোবিন্দের। অশান্তির সূত্রপাত্র ভাগ্নের বউ কাশ্মীরা শাহের একটি মন্তব্য থেকে। ক্রুষ্ণার শো ‘দ্য ড্রামা কোম্পানি’-তে। অতিথি হয়ে আসেন গোবিন্দ ও তাঁর স্ত্রী সুনীতা আহুজা। সেই সময় ক্রুষ্ণার স্ত্রী কাশ্মীরা শাহ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, ‘‘টাকা নিয়ে মঞ্চে নাচা লোকজন।’’ মনে করা হয়, গোবিন্দ-সুনীতার উদ্দেশেই ছিল এই মন্তব্য। চিড় ধরে মামা-ভাগ্নের সম্পর্কে। গোবিন্দ এবং তাঁর স্ত্রী নিশ্চিত ছিলেন এই পোস্ট তাঁদের উদ্দেশেই। তাঁরা এতটাই আঘাত পান যে এর পর থেকে ক্রুষ্ণার সঙ্গে আর কোনও সম্পর্ক রাখেননি তাঁরা। বিভিন্ন সময় ক্রুষ্ণাকে কথা উঠলে মেজাজ হারিয়েছেন গোবিন্দের স্ত্রী সুনীতা। যদিও পরিস্থিতি সামাল দিয়েছেন গোবিন্দ। এ বার মামার জন্য কী ইঙ্গিত দিলেন ক্রুষ্ণা?

Advertisement

বেশ কয়েক বছর ধরেই মামার সঙ্গে মিটমাট চাইছেন ক্রুষ্ণা। বার বার মুখ ফিরিয়েছেন মামাই। এ বার গোবিন্দের সঙ্গে তাঁর ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ সিনেমার নাচের একটি ভিডিয়ো নিজের সমাজমাধ্যমের পাতায় দিয়ে লেখেন, ‘‘মামা-ভাগ্নের একসঙ্গে ভিডিয়ো এর থেকে ভাল হতে পারত না। মামাই আমার অনুপ্রেরণা।’’

ছোটবেলায় ক্রুষ্ণা গোবিন্দের কাছেই বড় হয়েছেন। অনেকটা সময় গোবিন্দের বাড়িতেই থেকেছেন। ক্রুষ্ণার কেরিয়ার গড়তে কিছুটা হলেও সাহায্য করেছেন গোবিন্দ। অথচ ক্রুষ্ণার স্ত্রীর একটা পোস্টেই যে সম্পর্ক ভেঙে যায় তা ফের জোড়া লাগবে, ভাগ্নের ইচ্ছে থাকলেও মামা কি অভিমান ভুলে তাকে কাছে টেনে নেবেন? সময় বলবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন