entertainment news

‘গুলাবো সিতাবো’র প্রচারে বিগ বি-র কড়া টাস্ক, টাং টুইস্টারের ফাঁদে বলিউড

পাঁচ বার না থেমে বলতে হবে বচ্চনের বচন, ‘গুলাবো কি খটর পটর সে তিতর-বিতর সিতাবো/সিতাবো কে আগর-মগর সে উথল-পুথল গুলাবো।’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২০ ১৬:০০
Share:

বিগ বি-র মজার টাং টুইস্টারে 'বিপাকে' বলিউড তারকারা। ছবি-পিটিআই।

ছবির প্রচার টাং টুইস্টার দিয়ে! ‘গুলাবো সিতাবো’র প্রচার কিন্তু এ ভাবেই হচ্ছে। শুরু করেছেন ছবির দুই স্তম্ভ অমিতাভ বচ্চন, আয়ুষ্মান খুরানা। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই কড়া টাস্ক বলিউড তারকাদের দিয়েছেন বিগ বি। পাঁচ বার না থেমে বলতে হবে বচ্চনের বচন, ‘গুলাবো কি খটর পটর সে তিতর-বিতর সিতাবো/সিতাবো কে আগর-মগর সে উথল-পুথল গুলাবো।’ নিজে বলে প্রবীণ অভিনেতার ছোট্ট খোঁচা, ‘‘জানি, সবাই পারবেন। শুধু এক জন ছাড়া!’’ এই খোঁচা কাকে? কেউ না বুঝলেও অমিতাভের চ্যালেঞ্জ নিয়ে ঝটিতি জবাবে আয়ুষ্মান খুরানা, ‘‘বাঁকে টাং টুইস্টারেও তুখর!’’

শাহেনশা-র চ্যালেঞ্জ ইতিমধ্যেই লুফে নিয়েছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বরুণ ধবন, কর্ণ জোহর, রাজকুমার রাও, ইয়ামি গৌতম, ঈশান খট্টর, বিক্রান্ত মেসে। পরীক্ষায় অনায়াসে উতরেছেন ভিকি কৌশল, ঈশান খট্টর, রাজকুমার রাও, ইয়ামি গৌতম। তবে শুরুতেই হোঁচট খেয়েছেন কর্ণ জোহর। দু’বার বলেই তিনি চ্যালেঞ্জ জানান আলিয়া ভট্ট, অর্জুন কপূর আর টাইগার শ্রফকে। শাহেনশার স্টাইলে মাত্র দু’বার বলেই দাঁড়ি টেনেছেন বরুণ।

‘গুলাবো সিতাবো’-র পটভূমিকায় লখনউ শহর। জুহি চতুর্বেদীর সঙ্গে চিত্রনাট্য লিখেছেন পরিচালক সুজিত সরকার নিজেও। খিটখিটে বাড়িওয়ালা মির্জা ওরফে গুলাবো আর বুদ্ধিমান কিন্তু গোঁয়ার ভাড়াটে বাঁকে বা সিতাবোর মজাদার গল্প এই ছবির ইউএসপি।

Advertisement

আরও পড়ুন: প্রকাশ্যে এ ভাবে লড়াই বাধল রূপাঞ্জনা-সায়নীর!

আরও পড়ুন: মনে হয়েছিল ভগবা‌নের সঙ্গে হাত মেলাচ্ছি, সচিনকে টুইট যুবরাজের

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন