Advertisement
২০ এপ্রিল ২০২৪
Yuvraj Singh

মনে হয়েছিল ভগবা‌নের সঙ্গে হাত মেলাচ্ছি, সচিনকে টুইট যুবরাজের

সচিন ও যুবরাজের মধ্যে সম্পর্ক বরাবরই ভাল, যা কেবল মাঠে সীমাবদ্ধ ছিল না। এক দশকেরও বেশি দু’জনে জাতীয় দলের ড্রেসিংরুমে থেকেছেন, ২০১১ সালে বিশ্বকাপজয়ী জাতীয় দলের সদস্য ছিলেন দু’জনে।

সচিনের সঙ্গে যুবরাজ। ছবি: এপি।

সচিনের সঙ্গে যুবরাজ। ছবি: এপি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২০ ১৪:৪৮
Share: Save:

জীবনের কঠিনতম সময়ে পাশে থাকার জন্য সচিন তেন্ডুলকরকে ধন্যবাদ জানালেন যুবরাজ সিংহ। জুনিয়রদের গাইড করার ক্ষেত্রে সচিনের দেখানো পথেই চলতে চান, এমনটাও জানিয়েছেন তিনি।

অবসরের বার্ষিকীতে বাঁহাতি মিডল অর্ডার ব্যাটসম্যানকে শুভেচ্ছা জানিয়ে সচিন তেন্ডুলকর টুইট করেছিলেন, “অবসর নিয়েছো এক বছর হয়ে গেল যুবি। তোমার সম্পর্কে আমার প্রথম স্মৃতি হল চেন্নাইয়ের শিবিরের। লক্ষ্য করেছিলাম তুমি বেশ ভাল অ্যাথলিট। আর পয়েন্টে খুব দ্রুত। তোমার ছয় মারার দক্ষতা নিয়ে কিছু বলার নেই। কারণ, তুমি যে বিশ্বের সব মাঠকেই পার করে দেওয়ার ক্ষমতা ধরো তা জানাই ছিল।”

আরও পড়ুন: ওয়ার্নার-স্মিথ ফেরায় ভারতের পক্ষে কঠিন হবে অস্ট্রেলিয়া সফর, মত দ্রাবিড়ের

আরও পড়ুন: তুমি যদি আরও কিছু দিন খেলতে! যুবরাজকে বললেন রোহিত

সচিনের টুইটের জবাবে যুবরাজ টুইট করে বলেন, “থ্যাঙ্ক ইউ মাস্টার। যখন প্রথম দেখা হয়েছিল তখন হাত মেলানোর সময় ভগবানের সঙ্গে হাত মেলানোর অনুভূতি হয়েছিল। জীবনের কঠিনতম পর্যায়ে তুমি গাইড করেছো আমাকে। নিজের দক্ষতায় বিশ্বাস রাখতে শিখিয়েছো। তুমি আমার ক্ষেত্রে যে ভাবে পাশে থেকেছো ঠিক সে ভাবেই তরুণদের পাশে থাকব। তোমার সঙ্গে আরও অনেক দুর্দান্ত স্মৃতির অপেক্ষায় রইলাম।”

সচিন ও যুবরাজের মধ্যে সম্পর্ক বরাবরই ভাল, যা কেবল মাঠে সীমাবদ্ধ ছিল না। এক দশকেরও বেশি দু’জনে জাতীয় দলের ড্রেসিংরুমে থেকেছেন, ২০১১ সালে বিশ্বকাপজয়ী জাতীয় দলের সদস্য ছিলেন দু’জনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE