Guldasta

তিন মেয়ের ওঠাপড়ার গল্প শোনাবে ‘গুলদস্তা’

মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায় এবং দেবযানী চট্টোপাধ্যায়কে। থাকছেন অভিনব কাঞ্জিলাল এবং অনুরাধা মুখোপাধ্যায়ও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০১৯ ১৪:৫৩
Share:

পরিচালক অর্জুন দত্তের সঙ্গে স্বস্তিকা মুখোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায় এবং দেবযানী চট্টোপাধ্যায়।

কেরিয়ারের শুরুটা করেছিলেন শর্ট ফিল্মের হাত ধরে। সেখানে থেকেই ক্রমশ পূর্ণ দৈর্ঘ্যের ছবিতে মনোনিবেশ। প্রথম ফিচার ফিল্ম ‘অব্যক্ত’ ইন্দো-জার্মান ফিল্ম উইক সম্মান পেয়েছে কিছুদিন আগে। এরই মধ্যে মঙ্গল বার তাঁর পরবর্তী ছবির নাম প্রকাশ্যে আনলেন পরিচালক অর্জুন দত্ত। ছবির নাম ‘গুলদস্তা’। প্রযোজনার দায়িত্বে রয়েছে ‘রূপ প্রোডাকশান এন্ড এন্টারটেনমেন্ট’।

Advertisement

মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায় এবং দেবযানী চট্টোপাধ্যায়কে। থাকছেন অনুভব কাঞ্জিলাল এবং অনুরাধা মুখোপাধ্যায়ও। এ ছাড়াও টেলিভিশনের চেনা মুখ ঈশান মজুমদারকেও দেখা যাবে অর্পিতার বিপরীতে।

তিন কন্যা— শ্রীরূপা, ডলি এবং রেণু। তিনজনেরই বৃত্ত আলাদা। তাঁদের ব্যক্তিগত সম্পর্কের টানাপড়েন, ক্রাইসিস, আবার ঘুরে দাঁড়ানো— সব নিয়েই কথা বলবে এই ছবি। সাধারণের মধ্যে থেকেও খানিকটা স্বতন্ত্র হয়ে ওঠার আখ্যানই ফুটে উঠবে অর্জুনের হাত ধরে।

Advertisement

আরও পড়ুন: ফুসফুসে সংক্রমণ, হাসপাতালে ভর্তি হলেন সৌমিত্র চট্টোপাধ্যায়

আরও পড়ুন: গান গাইতে পাকিস্তান! মিকাকে বয়কট করল বলিউড, চিঠি প্রধানমন্ত্রীকে

শুধু মাত্র কলকাতাতেই শুট হবে এই ছবির। সব কিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরেই শুরু হতে চলেছে ‘গুলদস্তা’-র শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন