জম্মু কাশ্মীর নিয়ে ভারত-পাক সঙ্ঘাত তুঙ্গে। এই সময়েই পাকিস্তানে গান গাইতে গিয়েছিলেন বলিউড গায়ক মিকা সিংহ। তার জেরেই এবার মিকা সিংহকে বয়কট করার সিদ্ধান্ত নিল অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন।

৮ অগস্ট পাকিস্তানে গিয়েছিলেন মিকা। পাকিস্তানের এক ধনী ব্যবসায়ীর মেয়ের বিয়ের আসরে গান গেয়েছেন তিনি। অংশগ্রহণের জন্যে মিকা পারিশ্রমিক নেন প্রায় এক কোটি টাকা। মিকার অনুষ্ঠানের ভিডিও টুইটার পোস্ট করেন জনপ্রিয় পাকিস্তানি সাংবাদিক নিয়ালা ইনায়াত। সেই পোস্টে তিনি লেখেন, ‘মুশারফের আত্মীয়ের বিয়েতে ভারতীয় গায়ক মিকা সিংহের পারফরম্যান্সে খুশি।’এই অনুষ্ঠানে মিকা ছা়ড়াও আরও ১৪ জন ভারতীয় উপস্থিত ছিলেন। অভিযোগ, এই অনুষ্ঠানে নাকি দাউদ ঘনিষ্ঠরাও উপস্থিত ছিল। খবর ছড়িয়ে পড়তে সময় লাগেনি বেশি।
 

আরও পড়ুন: মোদী-শাহের বিরুদ্ধে ‘কটূক্তি’ করায় গায়ক হার্ড কউরের টুইটার অ্যাকাউন্ট বাতিল
আরও পড়ুন: মিঠুনের সঙ্গে ‘সম্পর্ক’, বনি কপূরকে বিয়ে, শ্রীদেবী দিন কাটিয়েছেন নিজের শর্তেই​



অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনের তরফে প্রেস বিবৃতি দিয়ে জানানো হয়েছে, ওই অনুষ্ঠানে অংশগ্রহণের পরিপ্রেক্ষিতে কোনও চলচ্চিত্র নির্মাতা সংস্থা, মিউজিক কোম্পানি, অনলাইন কনটেন্ট ডিস্ট্রিবিউটার মিকা সিংহের সঙ্গে কোনও কাজ করবে না।

পড়ুন সেই চিঠি:
 


এই বিবৃতির প্রতিলিপি পাঠানো হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও তথ্য সম্প্রচারমন্ত্রী প্রকাশ জাভড়েকরকে। সরকারকে মিকার বিরুদ্ধে আইনি পদক্ষেপ করতে অনুরোধ করেছে অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন।