MC Tod fod

MC Tod Fod: মাত্র ২৪-এই প্রয়াত ‘গাল্লি বয়’-এর র‍্যাপার , মন খারাপ রণবীর-সিদ্ধান্ত-জোয়াদের

জোয়া আখতারের ‘গালি বয়’ ছবির ‘ইন্ডিয়া ৯১’ গানে র‍্যাপ করেছিলেন এমসি। সেই সূত্রেই ছবির শিল্পীদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠেছিল তাঁর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২২ ১৩:৩৫
Share:

অকালে চলে গেলেন উঠতি র‍্যাপার।

মন খারাপ বলিউডের। মাত্র ২৪-এই প্রয়াত বিখ্যাত র‍্যাপার এমসি তোড়ফোড় ওরফে ধর্মেশ পারমার। তবে তাঁর মৃত্যুর কারণ এখনও পর্যন্ত জানা যায়নি।

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত জোয়া আখতারের ‘গাল্লি বয়’ ছবির ‘ইন্ডিয়া ৯১’ গানে র‍্যাপ করেছিলেন এমসি। সেই সূত্রেই ছবির শিল্পীদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠেছিল তাঁর। ২৪-এর তরুণের অকাল প্রয়াণে মন খারাপ তাঁর সহকর্মীদের। ইনস্টাগ্রাম স্টোরিতে এমসির একটি ছবি দিয়েছেন রণবীর। শোক প্রকাশে কোনও শব্দ ব্যয় না করে জুড়ে দিয়েছেন একটি ভাঙা হৃদয়ের চিহ্ন।

মন ভাল নেই সিদ্ধান্ত চতুর্বেদীরও। প্রয়াত র‍্যাপারের সঙ্গে কথোপকথনে একটি স্ক্রিনশট পোস্ট করেন তিনি। এমসি-র উদ্দেশে লেখেন, ‘ভাল থেকো ভাই।’

Advertisement

এমসি-র চলে যাওয়া মেনে নিতে পারছেন না জোয়া আখতার। স্তম্ভিত পরিচালক লিখেছেন, “খুব তাড়াতাড়ি চলে গেলে তুমি। আমার সৌভাগ্য যে আমাদের দেখা হয়েছিল। তোমার আত্মার শান্তি কামনা করি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন