Celeb Gossip

বিয়ে ভাঙার পর থেকেই পল্লবীর প্রেমে হাবুডুবু! ফোন নম্বর থাকা সত্ত্বেও কেন এগোচ্ছেন না গুলশন?

২০১২ সালে গুলশন বিয়ে করেছিলেন কাল্লিরোই জিয়াফেতাকে। ২০২০ সালে তাঁদের দাম্পত্যে দাঁড়ি পড়লেও সম্পর্কে তিক্ততা আসেনি। ডেটে গেলে তাঁকেই বলে যান।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৮:০২
Share:

গুলশনের যে পল্লবীকে মনে ধরেছে, তা আর গোপন নেই মায়ানগরীতে। ছবি: সংগৃহীত।

মনের কথা লুকিয়ে রাখেন না অভিনেতা গুলশন দেভাইয়া। প্রাক্তন স্ত্রীর সঙ্গে সম্পর্কই হোক অথবা সমসাময়িক অভিনেত্রীর প্রতি অনুরাগ— সব বিষয়েই তিনি খোলামেলা।

Advertisement

আগেই গুলশন জানিয়েছিলেন, অভিনেত্রী সাই পল্লবী তাঁর ক্রাশ, এই মুগ্ধতাকে ‘ঘোর’ বলেছিলেন তিনি। সম্প্রতি অভিনেতা খোলসা করলেন, পল্লবীর ফোন নম্বরও রয়েছে তাঁর কাছে, কিন্তু কখনও ফোন করে কথা বলেননি। তাঁর অনুভূতির কথা জানাননি।

গুলশনের দাবি, এটা মুগ্ধতাই, অন্য কিছু নয়। ২০১২ সালে গুলশন বিয়ে করেছিলেন কাল্লিরোই জিয়াফেতাকে। ২০২০ সালে তাঁদের দাম্পত্যে দাঁড়ি পড়লেও সম্পর্কে তিক্ততা আসেনি। সম্প্রতি গুলশন বলেছিলেন, “বিবাহবিচ্ছেদ হলেও সম্পর্ক কখনও নষ্ট হয় না।”

Advertisement

তাঁর কথায়, “আমি ভাগ্যবান। আমার স্ত্রী কাল্লিরোইকে সমান কৃতিত্ব দেব সব ভাল জিনিসগুলোকে ধরে রাখার জন্য। সমাজের কাছে আমরা কোনও উদাহরণ হতে চাইনি।”

গুলশন অকপটে বলেছিলেন, “নিজেদের সময় দিই। ও এখনও আমার সবচেয়ে ভাল বন্ধু। আমি ওকে সব কিছু বলতে পারি। আমি ডেটে গেলে ওকে বলে যাই, একই জিনিস করে ও আমার সঙ্গে।”

পল্লবীকে যে গুলশনের মনে ধরেছে তা আর গোপন নেই মায়ানগরীতে। গুলশন বলে চলেন, “ও খুব ভাল অভিনেত্রী, ভাল নৃত্যশিল্পীও বটে। তবে এটা একটা মুগ্ধতাই, এর বেশি কিছু নয়। আমি চাইব খুব তাড়াতাড়ি ওর সঙ্গে একটা ছবিতে কাজ করতে। তাতেই আমি খুশি হব। বাকি কিছুই আমি জানি না। ভাল অভিনেত্রীর সঙ্গে কাজ করার সুযোগ পেলে সেটা তো ভালই, এতে তো ভুল কিছু নেই। এমনটা হতেই পারে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন