Gurmeet Choudhary

মুম্বইয়ের রাস্তায় সংজ্ঞা হারালেন ব্যক্তি, সাহায্যের জন্য এগিয়ে এলেন অভিনেতা গুরমীত

নতুন কাজের প্রস্তুতি নিচ্ছেন গুরমীত চৌধরি। কিন্তু তার আগে অভিনেতার পদক্ষেপ দেখে মুগ্ধ অনুরাগীরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ১৬:৩৯
Share:

(বাঁ দিকে) মুম্বইয়ের রাস্তায় সংজ্ঞা হারানো ব্যক্তিকে সাহায্য করছেন অভিনেতা। গুরমীত চৌধরি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

তারকারা থাকেন নিজের জগতে। প্রকাশ্যে এলে অনুরাগীদের দৃষ্টি থাকে তাঁদের দিকে। কখনও নিজস্বী, কখনও হাত মেলানোতেই সীমাবদ্ধ থাকে দু’পক্ষের সম্পর্ক। তবে তারকারাও কিন্তু কখনও কখনও মানুষের বিপদে এগিয়ে আসেন। যেমন সম্প্রতি অভিনেতা গুরমীত চৌধরি এ রকমই দৃষ্টান্ত স্থাপন করলেন।

Advertisement

সমাজমাধ্যমে গুরমীতের একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যাচ্ছে, মুম্বইয়ের রাস্তায় জনৈক ব্যক্তি সংজ্ঞা হারিয়ে রাস্তায় শুয়ে রয়েছেন। আর অভিনেতা তাঁর বুকের উপর দু’হাতে চাপ দিয়ে কৃত্রিম ভাবে হৃদ্‌যন্ত্র চালু (সিপিআর) রাখার চেষ্টা করছেন। ভিডিয়োতে গুরমীতকে বলতে শোনা যাচ্ছে, ‘‘আশপাশে কোনও ডাক্তার আছে কি?’’ তার পর অ্যাম্বুল্যান্স ডেকে ওই ব্যক্তিকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন গুরমীত। জানা যাচ্ছে, ঘটনাটি মুম্বইয়ের অন্ধেরির। গুরমীতের মতো তারকার এই পদক্ষেপ দেখে অভিনেতাকে ধন্যবাদ দেন ঘটনাস্থলের মানুষ।

২০০৮ সালে হিন্দি সিরিয়াল ‘রামায়ণ’-এ রাম চরিত্রে অভিনয় করে দর্শকদের নজরে আসেন গুরমীত। বাঙালি অভিনেত্রী দেবীনা বন্দ্যোপাধ্যায় তাঁর স্ত্রী। খুব শীঘ্র নতুন একটি ওয়েব সিরিজ়ে মহারানা প্রতাপের চরিত্রে অভিনয় করতে চলেছেন গুরমীত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন