kangana ranaut

Hansal-Kangana: কঙ্গনার সঙ্গে কাজ করা জীবনের বড় ভুল, কেন বললেন পরিচালক হনসল মেহতা?

‘সিমরন’ ছবির শ্যুটিং থেকেই কঙ্গনার সঙ্গে খুব একটা ভাল সম্পর্ক নয় হনসল মেহতার। সেই ক্ষোভই উগরে দিলেন পরিচালক।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ জুলাই ২০২২ ১৮:৩০
Share:

কঙ্গনাকে নিয়ে কী বললেন পরিচালক?

"কঙ্গনার সঙ্গে কাজ করা আমার জীবনের সবচেয়ে বড় ভুল।" ক্ষোভ উগরে দিলেন পরিচালক হনসল মেহতা। ২০১৭-য় পরিচালকের ‘সিমরন’ নামক ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন কঙ্গনা রানাওত। যে ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। ছবির কাহিনি অনুযায়ী জুয়ায় সব টাকা হেরে ব্যাঙ্ক ডাকাতি শুরু করে সিমরন নামে এক যুবতী। সত্য ঘটনা অবলম্বনে এই ছবি তৈরি করেছিলেন হনসল। কিন্তু কঙ্গনার সঙ্গে মোটেই ভাল সম্পর্ক গড়ে ওঠেনি পরিচালকের। মুম্বইয়ের সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, “কঙ্গনা নিঃসন্দেহে একজন ভাল অভিনেতা। কিন্তু আমার মনে হয় ও নিজেকে গুটিকয়েক চরিত্রের মধ্যেই সীমাবদ্ধ রেখেছে।”

Advertisement

হনসল আরও যোগ করেন, “কঙ্গনা নিঃসন্দেহে একজন বড় স্টার। আমি ওঁকে কটাক্ষ করতে চাই না। তবে শ্যুটিং করতে গিয়ে আমার সঙ্গে খুব ভাল সম্পর্ক গড়ে ওঠেনি। বরং আমি মনে করি, কঙ্গনার সঙ্গে কাজ করা আমার জীবনের অন্যতম বড় ভুল।” শোনা যায়, 'সিমরন' ছবিটি সম্পাদনার কাজও নাকি নিজেই নিয়েছিলেন নায়িকা। তবে পরিচালক জানান, না বিষয়টি তেমন নয়, কারণ সম্পাদনা করার মতো ওঁর কোনও জায়গাই ছিল না।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন