Hardik Pandya-Natasa Stankovic

বিয়েতে জুতো চুরি! ছাড়াতে বৌদিকে কত লাখ দিতে হয়েছে হার্দিককে?

চলতি বছর দ্বিতীয় বার নাতাশাকে বিয়ে করেন হার্দিক। চুরি যাওয়া জুতো উদ্ধার করতে কত টাকা দিতে হল ক্রিকেট তারকাকে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৭ জুন ২০২৩ ২১:৪৪
Share:

উদয়পুরে হার্দিক-নাতাশার বিয়ের অনুষ্ঠান। ছবি : সংগৃহীত।

২০২০ সালে প্রমোদতরীতে মডেল অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচকে বিয়ের প্রস্তাব দেন ক্রিকেটার হার্দিক পাণ্ড্য। তার দিন কয়েকের মধ্যে সইসাবুদ করে বিয়ে সারেন তাঁরা। তবে কোভিডের কারণে অনুষ্ঠান করতে পারেননি। বিয়ের মাস কয়েকের মধ্যে ছেলে অগস্ত্যের জন্ম হয়। তার পর ২০২৩ সালে স্ত্রী নাতাশার আবদারে ঘটা করে বিয়ের আয়োজন করেন হার্দিক। দিল্লিতে প্রথমে খ্রিস্টান ধর্মমতে বিয়ে করেছিলেন দম্পতি। তার পর হিন্দু মতে রাজকীয় বিয়ে হয় উদয়পুরে। সব রীতি-রেওয়াজ মেনেই বিবাহবন্ধনে আবদ্ধ হন হার্দিক-নাতাশা। গায়েহলুদ, মেহন্দি, সিঁদুরদানের পাশাপাশি প্রথা মেনে জুতো চুরিও হল তারকা দম্পতির বিয়েতে। যাকে হিন্দিতে বলে ‘জুতা চুরাই’। জুতো উদ্ধার করতে গিয়ে পকেট থেকে মোটা টাকা খসল হার্দিকের।

Advertisement

এই তারকা দম্পতির ভিডিয়োতে দেখা যায় বিয়ের নানা মুহূর্তের কোলাজ। সাধারণত কনের বোনেরা অথবা বান্ধবীরা জুতো চুরি করে থাকে। এ ক্ষেত্রে খানিকটা উল্টো। হার্দিকের জুতো চুরি করেন তাঁর বৌদি পঙ্খুরি শর্মা। তিনি জুতো নিয়ে বিস্তর দরাদরি করেন হার্দিকের সঙ্গে। তাঁর দাবি ছিল লাখ টাকা। যদিও হার্দিক বলেন পাঁচ লাখ দেবেন। বদলে তক্ষুনি দিতে হবে জুতো। এক লাখের জায়গা সোজা পাঁচ লাখ পেয়ে উচ্ছ্বসিত পঙ্খুরিও। গোটা ঘটনাটি বেশ উপভোগ করেন নাতাশা।

বিয়ের পর সকলকে ধন্যবাদ জানিয়ে হার্দিক-নাতাশা লেখেন, ‘‘ভালবাসার দ্বীপে আমরা প্রেমদিবস উদ্‌যাপন করছি। তিন বছর আগের নেওয়া শপথ আমরা নতুন করে ঝালিয়ে নিলাম এ ভাবেই। আমাদের ভালবাসার উদ্‌যাপনে পরিবার-পরিজনদের পাশে পেয়ে আমরা ধন্য।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন