Entertainment News

এই লাস্যময়ী কী হার্দিক পাণ্ড্যর গার্লফ্রেন্ড?

ক্রিকেট মহলে এখন তুমুল আলোচিত তাঁর নাম। দেশের হয়ে প্রথম ওয়ান ডে ম্যাচেই ম্যান অব দ্য ম্যাচের ট্রফিটি উঠেছে যাঁর হাতে তিনি ভারতীয় ক্রিকেটের নয়া আবিষ্কার হার্দিক পাণ্ড্য। প্রথম ম্যাচেই তিনটি উইকেট বগলদাবা করে প্রাক্তন, সতীর্থ, ক্রিকেট বিশেষজ্ঞ থেকে শুরু করে সমস্ত ক্রিকেটপ্রেমীদের কাছে আলোচ্য বিষয় হয়ে উঠেছেন হার্দিক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০১৬ ১১:৪৫
Share:

ক্রিকেট মহলে এখন তুমুল আলোচিত তাঁর নাম। দেশের হয়ে প্রথম ওয়ান ডে ম্যাচেই ম্যান অব দ্য ম্যাচের ট্রফিটি উঠেছে যাঁর হাতে তিনি ভারতীয় ক্রিকেটের নয়া আবিষ্কার হার্দিক পাণ্ড্য। প্রথম ম্যাচেই তিনটি উইকেট বগলদাবা করে প্রাক্তন, সতীর্থ, ক্রিকেট বিশেষজ্ঞ থেকে শুরু করে সমস্ত ক্রিকেটপ্রেমীদের কাছে আলোচ্য বিষয় হয়ে উঠেছেন হার্দিক। তবে শুধু হার্দিকের নিখুঁত বল ডেলিভারিই নয়, প্রচারের আলোয় চলে এসেছেন লিসা শর্মাও। কে তিনি? নিন্দুকেরা বলে, লিসার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ক্রিকেট আকাশের এই উঠতি নক্ষত্র। কিন্তু তাঁরা বলেন, ‘জাস্ট গুড ফ্রেন্ড’। দেখে নেওয়া যাক আসলে কে এই লিসা?

Advertisement

আরও পড়ুন: এই বলি-নায়িকাদের সম্পদের পরিমাণ জানলে চোখ কপালে উঠবে!

আরও পড়ুন: পুজোর প্রেম নিয়ে গসিপ করার এই তো সময়…

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন