Entertainment News

ঘনিষ্ঠ দৃশ্য এড়িয়ে যাচ্ছেন ঐশ্বর্যা?

বাড়িতে নিত্যদিন অশান্তি কে আর চায় বলুন? ঐশ্বর্যাও তো ব্যতিক্রম নন!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৭ ১৮:৪৭
Share:

ঘনিষ্ঠ দৃশ্যে নাকি আপত্তি রয়েছে তাঁর?

Advertisement

তিনি অর্থাত্ ঐশ্বর্যা রাই বচ্চন। শোনা যাচ্ছে, তাঁর আগামী ছবি ‘ফ্যানি খান’-এ রাজকুমার রাওয়ের সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে নাকি আপত্তি করেছেন বচ্চন-বধূ!

আরও পড়ুন, রুক্মিণীর সঙ্গে কম্পিটিশন? কোয়েল বললেন…

Advertisement

যদিও এ ব্যাপারে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি ঐশ্বর্যা। তবে ইন্ডাস্ট্রির গুঞ্জন, কর্ণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর কপূরের সঙ্গে রোম্যান্টিক কিছু দৃশ্যে অভিনয় করায় নাকি অশান্তি শুরু হয়েছিল বচ্চন পরিবারে। সে সময় অভিষেকের সঙ্গেও নাকি মনোমালিন্য হয় ঐশ্বর্যার। এমনকি সাংবাদিকের সামনেই ঐশ্বর্যাকে কার্যত এড়িয়ে যেতে দেখা যায় অভিষেককে। সবই কি সেই ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর প্রভাব? না! এ সব নিয়ে কি আর প্রকাশ্যে কথা বলা চলে? তার আগে ‘ধুম ২’তে হৃতিক রোশনকে অনস্ক্রিন চুমু খাওয়া নিয়েও নাকি পরিবারের অন্দরে বিস্তর অশান্তি পোহাতে হয়েছিল ঐশ্বর্যাকে। তখনও মুখে কুলুপ ছিল অভিনেত্রীর।

আরও পড়ুন, দ্বিতীয় ‘সন্তানের’ জন্মের আগে আকাশে উড়লেন দেব

তবে ফের অনস্ক্রিন ঘনিষ্ঠ দৃশ্য এড়িয়ে যেতে চাওয়ায় বি-টাউনের অনেকেই বলছেন, বাড়িতে নিত্যদিন অশান্তি কে আর চায় বলুন? ঐশ্বর্যাও তো ব্যতিক্রম নন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন