Entertainment News

সোশ্যাল ওয়ালে সলমনকে অনুরোধ, ‘দাবাং ৩ চাই না’

ইদে সদ্য মুক্তি পেয়েছে রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস ৩’। প্রতি বারই বক্স অফিসে ঝড় তোলেন সলমন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ জুন ২০১৮ ১৭:১৪
Share:

আপনিও কি এটাই চান?

ইদ এবং সলমন খান। এই দুটো শব্দ যেন গত কয়েক বছর ধরে সমার্থক। অর্থাত্ ইদ মানেই, মুক্তি পাবে সলমনের সিনেমা। ২০১৮ সালেও তার ব্যতিক্রম হয়নি।

Advertisement

ইদে সদ্য মুক্তি পেয়েছে রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস ৩’। প্রতি বারই বক্স অফিসে ঝড় তোলেন সলমন। অনুরাগীরাও তাঁর পারফরম্যান্সে খুশি হন। কিন্তু এ বার বিষয়টা অন্যরকম। কারণ ‘রেস ৩’ নাকি ভাইজানের অধিকাংশ অনুরাগীকে হতাশ করেছে, যুক্তিহীন মনে হয়েছে অনেকেরই।

সলমনের খারাপ ছবির তালিকায় নাকি বেশ ওপরের দিকেই থাকবে এই ছবি। যদিও প্রথম তিন দিনে ১০০ কোটির বেঞ্চমার্ক ছুঁয়েছিল এই ছবি। তবে পরের কয়েকদিন প্রত্যাশিত ব্যবসা করতে পারেনি। অনেকের আবার মনে হয়েছে, সিনেমা হলে বসে গোটা ছবিটা দেখা নাকি এক রকম অত্যাচার!

Advertisement

আরও পড়ুন, ‘লভ ইউ আ লট…’ প্রকাশ্যে কাকে বলছে দিতিপ্রিয়া?

‘রেস ৩’ দেখে সল্লু মিঞার অনুরাগীরা এতটাই ভেঙে পড়েছেন যে, এই ধরনের ‘মশালা’ ছবির সিক্যুয়েল তাঁরা আর চান না। যেমন, ‘দাবাং’ সলমনের হিট মশালা ছবি। কিন্তু এর সিক্যুয়েল আর চাইছেন না দর্শক। সোশ্যাল ওয়ার্ল্ডের একটা বড় অংশের মতে, ‘দাবাং ৩ আর চাই না।’

‘দাবাং ৩ আর চাই না’ হ্যাশট্যাগ ব্যবহার করে নিজেদের মতামত জানিয়েছেন বহু দর্শক। ফলে সোশ্যাল ওয়ালে ‘দাবাং ৩ আর চাই না’ এই মুহূর্তে ট্রেন্ডিং হ্যাশট্যাগ।

কিন্তু দর্শকদের এই দাবি কি সলমন শুনছেন? যদিও এ নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি ভাইজান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন